বর্তমান কম বেশি সবাই মোবাইল ফোন ব্যবহার করে থাকি।মোবাইল ব্যবহার করা হয় যে যেকোনো সময় যে কারো সাথে যোগাযোগ করতে পারি খুবই সহজে যেনো।আর সেই আমরা মোবাইল ফোন ব্যবহার করে থাকি।তবে মোবাইল ফোনের মাধ্যমে আমরা দেশের যেকোনো প্রান্তের লোকে সাথে সহজেই যোগাযোগ করতে পারি। আর এই মোবাইল ফোনের মাধ্যমে আমরা ইন্টারনেট কানেকশন দিয়ে আমরা ফেসবুক ব্যবহার করে থাকি।ফেসবুক ব্যবহার করতে গেলে অবশ্যই MB এর প্রয়োজন আছে। তার কারণ হলো Mb ছাড়া ফেসবুক চালাতে পারবোনা। তাই ফেসবুক চালাতে গেলে অবশ্যই Mb এর প্রয়োজন আছে।

ফেসবুকের ব্যবহার, বর্তমান এমন কোনো ব্যক্তি নাই যে ফেসবুক ব্যবহার করে না। কম বেশি সবাই ফেসবুক ব্যবহার করে কারণ এই ফেসবুকের মাধ্যমে খুব সহজে  সবার সাথে যোগাযোগ করা যায়।আবার এই ফেসবুকের মাধ্যমে সবাই নানা ধরনের ছবি বা ভিডিও আপলোড করে। সেটা অতি সহজেই সবার কাছে খুবই অল্প সময়ের মধ্যে সবার কাছে পৌঁছে যায়। আর সেই ছবি বা ভিডিও সবাই দেখতে পায় এই ফেসবুকের মাধ্যমে তবে যে কোনো কিছু অতি সহজেই জনগনের কাছে পৌঁছে দেওয়া যায় এই ফেসবুকের মাধ্যমে খুব সহজে। মেসেঞ্জার ফেসবুকের মাধ্যমে কারো সাথে যোগাযোগ করতে চাইলে আমরা মেসেঞ্জারের মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করে থাকি। কারণ এই মেসেঞ্জার মাধ্যমে খুব সহজে আমরা সবার সাথে যোগাযোগ করতে পারি। আর এই মেসেঞ্জার ব্যবহার করতে গেলে অবশ্যই Mb এর প্রয়োজন আছে কারণ Mb ছাড়া কেউ আমরা মেসেঞ্জার চালাতে পারবো না ।

আরও পড়ুন,

নেট কানেকশন ছাড়াই চলবে হোয়াটস অ্যাপ

ফ্রি ওয়াইফাই ব্যবহারের সময় যেভাবে নিরাপদ থাকবেন

ইমো প্রোফাইল পিকচার কিভাবে অ্যাড এবং ডিলিট করবেন

কীভাবে আপনার ইকমার্স স্টোর বিপণনের জন্য ইউটিউব ব্যবহার করবেন?

মেসেঞ্জার চালাতে গেলে অবশ্যই Mb লাগবে।কিন্তু এখন থেকে আবারও চালাতে পারবেন মেসেঞ্জার ফ্রি চালাতে।কোনো Mb এর প্রয়োজন নেই মেসেঞ্জার চালাতে। এখন থেকে আবারও ফ্রি চলবে মেসেঞ্জার। মেসেঞ্জার এর মাধ্যমে আমরা খুবই সহজে দেশের যে কোনো প্রান্তের ব্যক্তির সাথে যোগাযোগ করতে পারি এই মেসেঞ্জার এর মাধ্যমে আবার মেসেঞ্জারের মাধ্যমে আমরা ভিডিও কল বা অডিও কলের মাধ্যমে খুব সহজেই সবার সাথে যোগাযোগ করতে পারি। এবং সবার সাথে চ্যাটিং ও করতে পারি। আজকের মতো এখানেই শেষ করলাম যদি আর্টিকেল টি ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন।খোদা হাফেজ।

Leave a Reply

Your email address will not be published.