Recover Deleted File Easily

আজকে আমি আপনাদের কে দেখাবো যে কিভাবে আপনারা আপনাদের ডিলিট হওয়া ফাইল ফিরিয়ে আনবেন খুবই সহজে।তবে আমাদের সবার মোবাইল ফোনে বা মেমোরি কার্ডে নানা ধরনের প্রয়োজনীয় ডাটা থাকে।কিন্তু আমরা কেউ চাইনা যে আমাদের এই সব প্রয়োজনী ও তথ্য কেউ ডিলিট করতে চাই না কিন্তু অনেক সময় দেখা যায় যে আমাদের অজান্তেই ডিলিট হয়ে যায়।তার ফলে আমরা নানা রকম সমস্যায় পরে যাই। এবং অনেক চিন্তায় থাকি যে কিভাবে আমরা আমাদের প্রয়োজনী সব ফাইল ফিরিয়ে আনবো।তাই আজকে আমি আপনাদের এই আর্টিকেল দেখাবো যে কিভাবে আপনারা আপনাদের ডিলিট হওয়ার ফাইল ফিরিয়ে আনবেন।

ডিলিট হওয়া ফাইল ফিরিয়ে আনুন খুবই সহজে,

তবে আমাদের সব প্রয়োজনীয় ফাইল ডিলিট হওয়া তথ্য ফিরিয়ে আনার জন্য আমরা অনেক অ্যাপস ব্যবহার করে থাকি।তার মধ্যে একটি জনপ্রিয় অ্যাপস এর কাজ আজকে আমি আপনাদের কে দেখাবো। এই অ্যাপস এর মাধ্যমে আপনি আপনার ডিলিট হওয়া ফাইল কোনো প্রকার ঝামেলা ছাড়াই একদম ফ্রীতে আপনি আপনার ডিলিট হওয়া ফাইল ফাইল ফিরিয়ে আনতে পারবেন।আবার আপনি চাইলে আপনার মোবাইল ফোনের বা মেমোরি কার্ডের ছবি এবং ভিডিও ডিলিট হয়ে গেলে ও সেটাও আপনি চাইলে ফিরিয়ে আনতে পারবেন। এই অ্যাপস এর মাধ্যমে খুব সহজে কোনো প্রকার ঝামেলা ছাড়া।

তাহলে চলুন দেখে নেই কিভাবে এই অ্যাপসের মাধ্যমে ডিলিট হওয়া ফাইল ফিরিয়ে আনা যায়।

আরও পড়ুন,

নেট কানেকশন ছাড়াই চলবে হোয়াটস অ্যাপ

আবার ও চালু হলো ফ্রি মেসেঞ্জার

গুগল ড্রাইভের ডিলিট হয়ে যাওয়া ছবি ফিরিয়ে আনার উপায়

সিম কার্ড লক না করলে যে সমস্ত বিপদে পড়তে পারেন

কিভাবে আপনি অন্য কারো ফোনের মেসেজ আপনার ফোনের আনবেন

সর্বপ্রথম আপনি আপনার মোবাইল ফোনের প্লে স্টোর থেকে,, Disk Digger,, অ্যাপলিকেশনটি ডাউনলোড করে নিবেন।

এরপর,, Disk Digger,, অ্যাপসটি ডাউনলোড করার পর আপনি ইনস্টাল করে নিবেন ইনস্টাল করার পর অ্যাপসটি ওপেন করবেন।

তারপর আপনাদের সামনে,, Start Basic Photo Scan,অপশন দেখতে পারবেন আর সেখানে এ ক্লিক করবেন।

এরপর আপনার কাছ থেকে পার্মিশন চাইবে,আর আপনি সবগুলো,,Allow,, করে দিবেন।

তারটর আপনার মোবাইল ফোনের মেমোরি কার্ড স্ক্যান হওয়া শুরু হবে। আর আপনার মেমোরি কার্ডটি স্ক্যান হকে একটু সময় লাগবে তবে স্ক্যান হওয়া শেষ হলে আপনার মোবাইল ফোনের মেমোরি কার্ডে ডিলিট হওয়া সব কিছু আপনার সমনে চলে আসবে।আর আপনি আপনার প্রয়োজনীয় ফাইল গুলো সিলেক্ট করে দেন যে গুলো আপনি রিকোভারি করতে চান। এরপর আপনি ,,Recovery,,অপশনে ক্লিক করবেন।

তারপর আপনি আপনার ডিলেট হওয়া ফাইল কোন জায়গায় ফিরিয়ে আনতে চান সেটা সিলেক্ট করে দেন।

এরপর সিলেক্ট করা হয়ে গেলে,, Ok,, অপশনে ব ক্লিক করবেন, তারপরই আপনার সিলেক্ট করা ছবিগুলো ওই লোকেশনে রিকোভার হয়ে অটো সেভ হয়ে যাবে।

তো আজকের মতো এখানেই শেষ করলাম।আর্টিকেল টি যদি ভালো লাগে তাহলে অবশ্যই শেয়ার করবেন।