বিশ্বে প্রায় এখন প্রতি মাসে ২১কোটি লোক imo ব্যবহার করে থাকে। আর এটি এখন বাংলাদেশের সবচেয়ে বড় একটি জনপ্রিয়  ইনস্ট্যান্ট ও ম্যাসেজিং অ্যাপ্লিকেশন।তবে বাংলাদেশে ইমো ব্যবহার করে প্রায় প্রতিদিন ১৫ কোটি মানুষ ফ্রি কল, ভিডিও এবং তাদের  ছবি  আদান–প্রদান করে থাকে।

বর্তমান আমরা সবাই Imo ব্যবহার করে থাকি,কারণ এটি একটি যোগাযোগের অন্যতম মাধ্যম। আর এর মাধ্যমে আমরা সহজেই যে কারো সাথে কথা বলতে পারি এবং ভিডিও, কল অডিও কল, চ্যাট ইত্যাদি  কাজে ব্যবহার করতে পারি। কিন্তু অনেক সময় দেখা যায় যে আমরা যার সাথে কথা বলি তার ফোন নাম্বারটাই আমরা অনেকেই জানি না, কারণ তার ফোন নাম্বার টা আমাদের কাছে সেভ করা নেই কিন্তু তার সাথে ও আমরা কথা বলতে পারি এই ইমোর মাধ্যমে। আর আমাদের মোবাইল ফোন যদি তার নাম্বার টা সেভ করা থাকে তাহলো তার ইমু নাম্বার আমরা সহজেই খুঁজে বের করতে পারি। আর যদি তার ফোন নাম্বার টা আমাদের কাছে সেভ করা না থাকে তাহলেও তাকে খুঁজে বের করতে আমাদের অনেক সময় লাগে।

তবে অনেকেই তো ইমু ব্যবহার করে কিন্তু অনেক অপরিচিত নাম্বার আছে যে তারা তাদের নাম টা শুধু জানে কিন্তু তাদের ফোন নাম্বার জানে না।আর অপরিচিত ইমো ব্যবহার কারীর যে ফোন নাম্বার বের করা যায় সেটা  আবার অনেকেই জানে না যে অপরিচিত ইমো ব্যবহারকারীর ফোন নাম্বার ও বের কারা যায়। অতি সহজেই আপনারা একজন অপরিচিত ইমো নাম্বার বের করতে পারবেন কোন প্রকার ঝামেলা ছাড়াই।তো চলুন আজকে আমি আপনাদের  দেখাবো কিভাবে আপনারা  ইমো থেকে যে কারো লোকানো নাম্বার খুঁজে বের করবেন। আর আপনাদের সেভ নাম্বার ছাড়া অপরিচিত ইমো ব্যবহারকারী নাম্বার কিভাবে বের করবেন।

তবে প্রথমে আপনি আপনার ইমো ওপেন করবেন তারপর আপনি যার ইমো নাম্বার দেখতে চান প্রথমে আপনি তাকে মেসেজ দিন তারপর আপনি তার ইমো প্রোফাইলে প্রবেশ করবেন।

তারপর আপনি,, ডিলেট মেসেজ,, অপশনে গিয়ে এ ক্লিক করবেন। এরপর আপনি,, ডিলেট কন্টাক্ট,, অপশনে ক্লিক করবেন তারপর আপনি দেখবেন যে আপনার সেই ইমো ইউজার আইডি আপনার,, হোম স্কিন,, এ থেকে চলে গেছে এবং তারপর আপনি একটু অপেক্ষা করবেন সে যদি আপনাকে মেসেজের,, রিপ্লাই,, দেয় তাহলে আপনি চ্যাট বক্স এর ঠিক উপরে তার ফোন নাম্বার দেখতে পারবেন

তো আশা করি বন্ধুরা আপনার সবাই বুঝতে পারছেন।আর এভাবেই আপনারা অপরিচিত কারো ইমু নাম্বার বের করবেন ।