Best Hotels in the USA

ইউএস নিউজ অ্যান্ড ওয়ার্ল্ড রিপোর্ট ইন্ডাস্ট্রি পুরষ্কার, হোটেল স্টার রেটিং এবং ব্যবহারকারীর রেটিংগুলির বিশ্লেষণের ভিত্তিতে মার্কিন যুক্তরাষ্ট্রের সেরা হোটেলগুলিকে স্থান দেয়৷ মার্কিন যুক্তরাষ্ট্রের সেরা হোটেলগুলির শীর্ষ ১০ শতাংশে স্কোর করা হোটেলগুলি একটি গোল্ড ব্যাজ অর্জন করেছে৷ যে হোটেলগুলি র‍্যাঙ্ক করা হোটেলগুলির পরে প্রদর্শিত হয় সেগুলিকে হোটেল শ্রেণী এবং তারপর ব্যবহারকারীর রেটিং অনুসারে সাজানো হয়, যেমন TripAdvisor প্রদান করে৷

মার্কিন যুক্তরাষ্ট্রের সেরা হোটেল,

মার্কিন সংবাদ ভ্রমণ পদ্ধতি,

ইউএস নিউজ অ্যান্ড ওয়ার্ল্ড রিপোর্ট ভ্রমণ র‌্যাঙ্কিং বিশেষজ্ঞ এবং ব্যবহারকারীর মতামতের বিশ্লেষণের উপর ভিত্তি করে। আমরা বিশ্বাস করি যে এই নিরপেক্ষ পদ্ধতিটি আমাদের সম্পাদকদের ব্যক্তিগত মতামত প্রদান করার চেয়ে আমাদের র‌্যাঙ্কিংকে আরও কার্যকর করে তোলে।

আরও জানুন

অনার্স ২য় বর্ষের রুটিন ২০২১(প্রকাশিত)

সিম কার্ড লক না করলে যে সমস্ত বিপদে পড়তে পারেন

জেনে নিন ফেসবুক মেসেঞ্জারে স্ক্রিন শেয়ার করার উপায়

গুগলে ছবি দিয়ে কিভাবে  সার্চ করবেন?

কিভাবে আমরা আমাদের ভ্রমণ র‍্যাঙ্কিং করি,

ইউএস নিউজ অ্যান্ড ওয়ার্ল্ড রিপোর্ট ভ্রমণ র‌্যাঙ্কিং বিশেষজ্ঞ এবং ব্যবহারকারীর মতামতের বিশ্লেষণের উপর ভিত্তি করে। আমরা বিশ্বাস করি যে এই নিরপেক্ষ পদ্ধতিটি আমাদের সম্পাদকদের ব্যক্তিগত মতামত প্রদান করার চেয়ে আমাদের র‌্যাঙ্কিংকে আরও কার্যকর করে তোলে।

কিন্তু যদিও আমাদের হোটেল, অবকাশ এবং করণীয় বিষয়গুলির র‍্যাঙ্কিংগুলি স্বাধীন মতামতের বিস্তৃত সংগ্রহের উপর ভিত্তি করে তৈরি করা হয়, তবে আপনার জন্য সেরা বিকল্পগুলি নং১ বা নং ২ এ নাও হতে পারে৷ ভ্রমণের অভিজ্ঞতাগুলি ব্যক্তিগত৷ তবুও, আমরা আশা করি যে আমাদের র‌্যাঙ্কিং আপনার পরবর্তী ভ্রমণের পরিকল্পনা করার সময় সহায়ক গাইডপোস্ট হিসেবে কাজ করতে পারে।

হোটেল র‌্যাঙ্কিং,

ইউএস নিউজ অ্যান্ড ওয়ার্ল্ড রিপোর্ট মার্কিন যুক্তরাষ্ট্রের সেরা হোটেল, মার্কিন যুক্তরাষ্ট্রের সেরা রিসর্ট, ক্যারিবিয়ান সেরা হোটেল, ক্যারিবিয়ান সেরা সব-অন্তর্ভুক্ত রিসর্ট, মেক্সিকোতে সেরা হোটেল, সেরা হোটেলগুলির বার্ষিক র্যাঙ্কিং প্রকাশ করে বারমুডা, ইউরোপের সেরা হোটেল, মেক্সিকোতে সেরা অল-ইনক্লুসিভ রিসর্ট, কানাডার সেরা হোটেল এবং কানাডার সেরা রিসর্ট৷ ভবিষ্যতে, আমরা অন্যান্য ভৌগলিক অঞ্চলে হোটেল র‌্যাঙ্কিং যুক্ত করে প্রসারিত করতে থাকব।

অবকাশ র‍্যাঙ্কিং,

আমরা নির্দিষ্ট শ্রেণীতে একে অপরের বিপরীতে ভ্রমণের গন্তব্য স্থান দিই (যেমন, মার্কিন যুক্তরাষ্ট্রে সেরা রোমান্টিক গেটওয়ে)। আমাদের সমস্ত গন্তব্য র‌্যাঙ্কিং প্রতি বছর একবার রোলিং ভিত্তিতে আপডেট করা হয়।

র‍্যাঙ্কিং করার জিনিস,

আমরা কভার করা প্রতিটি ভ্রমণ গন্তব্যের মধ্যে করণীয় জিনিসগুলিকে র‍্যাঙ্ক করি। আমাদের করণীয় বিষয়ের র‍্যাঙ্কিং আমাদের সম্পাদকদের বিশেষজ্ঞদের বিশ্লেষণ এবং বিভিন্ন ধরণের ওয়েবসাইট থেকে ব্যবহারকারীর সুপারিশের উপর ভিত্তি করে। আমরা বিশ্বাস করি যে দরকারী র‌্যাঙ্কিং তৈরি করার সর্বোত্তম উপায় হল প্রকৃত পর্যটক এবং ভ্রমণ বিশেষজ্ঞদের কাছ থেকে যতটা সম্ভব মতামত পাওয়া। এই কারণেই আমরা ঐকমত্য-ভিত্তিক পদ্ধতি ব্যবহার করি।

ভ্রমণ পুরস্কার প্রোগ্রাম র্যাঙ্কিং,

ইউএস নিউজ অ্যান্ড ওয়ার্ল্ড রিপোর্ট ভ্রমণ পুরষ্কার প্রোগ্রামগুলিকে দুটি বিভাগে স্থান দেয়: এয়ারলাইন ফ্রিকোয়েন্ট ফ্লায়ার প্রোগ্রাম এবং হোটেল লয়্যালটি প্রোগ্রাম। অত্যন্ত লোভনীয় বিষয়গুলি বিবেচনা করে, যেমন একটি বিনামূল্যের ফ্লাইট বা থাকার জন্য উপার্জন করা কতটা সহজ এবং সদস্যদের জন্য কী অতিরিক্ত সুবিধা (মনে করুন: প্রশংসাসূচক চেকড ব্যাগ এবং ডিসকাউন্ট রুম রেট) দেওয়া হয়, সেরা ভ্রমণ পুরস্কার প্রোগ্রামের র‌্যাঙ্কিংয়ের লক্ষ্য হল দৈনন্দিন ভ্রমণকারীদের খুঁজে পেতে সাহায্য করা। তাদের জন্য সেরা আনুগত্য প্রোগ্রাম. এই র‌্যাঙ্কিংগুলি বছরে একবার আপডেট করা হবে।

ক্রুজ র‌্যাঙ্কিং,

ইউ.এস. নিউজ অ্যান্ড ওয়ার্ল্ড রিপোর্ট সেরা ক্রুজ র‌্যাঙ্কিং এমন একটি ক্রুজ খুঁজে পেতে আপনাকে সাহায্য করার জন্য ডিজাইন করা হয়েছে যা আপনার প্রয়োজনের জন্য সবচেয়ে উপযুক্ত। নিম্নলিখিত পদ্ধতিগুলি ব্যবহার করে, ইউএস নিউজ বিভিন্ন বিভাগে সেরা ক্রুজ জাহাজ এবং ক্রুজ লাইন চিহ্নিত করেছে৷

ভ্রমণ বীমা রেটিং,

ইউএস নিউজ অ্যান্ড ওয়ার্ল্ড রিপোর্ট ভ্রমণকারীদের তাদের ছুটিতে তাদের বিনিয়োগ রক্ষা করতে কোন নীতি সবচেয়ে ভাল সাহায্য করবে তা নির্ধারণ করতে সাহায্য করার জন্য সেরা এবং সস্তা ভ্রমণ বীমা প্রদানকারীদের রেট দেয়। ইউএস নিউজ ভ্রমণ বীমা কোম্পানিগুলিকে মূল্যায়ন করে যেগুলি বিশেষভাবে ট্রিপ বাতিলকরণ এবং বাধা সুরক্ষা প্রদান করে।

আমরা আশা করি ইউএস নিউজ র‍্যাঙ্কিং আপনার কাজে লাগবে। সর্বশেষ পর্যালোচনা এবং তথ্যের উপর ভিত্তি করে আমরা ক্রমাগত আমাদের তালিকা আপডেট করি। যেহেতু আমরা নতুন ভ্রমণ গন্তব্য, হোটেল এবং করণীয় বিষয়গুলি কভার করি, আমরা সেগুলিকে র‌্যাঙ্কিংয়ে যুক্ত করব এবং এটি একে অপরের সাথে স্থানের র‍্যাঙ্ককে প্রভাবিত করতে পারে। ইউএস নিউজ ট্রাভেল র‍্যাঙ্কিং কীভাবে তৈরি হচ্ছে তা দেখতে পর্যায়ক্রমে ফিরে দেখুন।