Top 10 Hotels in the US

ইউএস নিউজ অ্যান্ড ওয়ার্ল্ড রিপোর্ট ইউএসএ র‌্যাঙ্কিং-এ তার বার্ষিক সেরা হোটেল গুলি প্রকাশ করেছে, আপনার পরবর্তী বিলাসবহুল ভ্রমণের পরিকল্পনা করতে আপনার প্রয়োজনীয় সমস্ত তথ্য এক জায়গায় রেখে৷ ইউএস নিউজ অ্যান্ড ওয়ার্ল্ড রিপোর্ট র‌্যাঙ্কিং পদ্ধতি ব্যবসার সবচেয়ে ব্যাপক।

এটি বিলাসবহুল হোটেলগুলির মধ্যে শুধুমাত্র সেরাদের মধ্যে সেরা স্থান দেয় এবং তিনটি গুরুত্বপূর্ণ উপাদানের উপর এটির সংকল্পকে ভিত্তি করে: হোটেল বিভাগের রেটিং, অতিথি রেটিং এবং শিল্প পুরস্কার এবং স্বীকৃতি৷

ইউএস নিউজ হোটেল পুরষ্কারগুলি শুধুমাত্র সর্বোচ্চ শিল্প প্রশংসার উপর ভিত্তি করেই দেওয়া হয় না, বরং প্রকৃত ব্যক্তিদের কাছ থেকে সরাসরি প্রতিক্রিয়ার ভিত্তিতেও দেওয়া হয় – যাতে আপনি নিশ্চিত থাকতে পারেন যে শীর্ষ ১০হল বিলাসিতা এবং গ্রাহক অভিজ্ঞতা উভয় ক্ষেত্রেই শীর্ষস্থান।

এই তালিকাটি শুধুমাত্র আপনার স্বপ্নের বিলাসবহুল হোটেল খোঁজার জন্য নয়, বাজেটে বিলাসবহুল ভ্রমণ বুক করার জন্যও একটি দুর্দান্ত সম্পদ। Rakuten-এর মাধ্যমে, আপনি বড় সঞ্চয়ের জন্য বিশেষ অফার এবং প্রচার কোডগুলি খুঁজে পেতে পারেন এবং আপনার বুকিংয়ে নগদ ফেরত পেতে পারেন৷ আমেরিকার সেরা হোটেলগুলিতে বিলাসবহুল ভ্রমণ আপনার নাগালের মধ্যে!

আরও জানুন

অনার্স ২য় বর্ষের রুটিন ২০২১(প্রকাশিত)

সকল সিমের কল লিস্ট বের করার নিয়ম দেখে নিন

আপনি চাইলে আপনার নিজের নামে রিংটোন তৈরি করতে পারবেন

1.ল্যাংহাম, শিকাগো

২০১৩ সালে খোলার পর থেকে, ল্যাংহাম শিকাগো অসংখ্য শিল্প তালিকায় শীর্ষে রয়েছে, AAA থেকে পাঁচটি হীরা এবং ফোর্বস ট্রাভেল থেকে পাঁচটি তারা অর্জন করেছে। শিকাগো নদীর তীরে অবস্থিত, এই প্রশস্ত হোটেলটি তার ব্যতিক্রমী খাবার, বন্ধুত্বপূর্ণ কর্মীরা এবং সুবিধাজনক অবস্থানের সাথে অতিথিদের আকর্ষণ করে। Booking.com এর মাধ্যমে আজই আপনার রুম খুঁজুন।

মার্কিন যুক্তরাষ্ট্রের শীর্ষ 10টি বিলাসবহুল হোটেল

2.ফোর সিজন রিসোর্ট হুয়ালালাই, হাওয়াই

বিগ আইল্যান্ডের একমাত্র AAA ফাইভ ডায়মন্ড এবং ফোর্বস ট্রাভেল ফাইভ-স্টার হোটেল ফোর সিজন রিসোর্ট হুয়ালালাই-এ হাওয়াইয়ের সৌন্দর্য, সংস্কৃতি এবং রন্ধনপ্রণালী সম্পূর্ণরূপে প্রদর্শন করা হয়েছে। একচেটিয়া সমুদ্রের দ্বারপ্রান্তিক পরিষেবা এবং জৈব, খামার-থেকে-টেবিল রেস্তোরাঁ অতিথিদের ফিরে আসে। এক্সপিডিয়ার মাধ্যমে আজই বুক করুন!

3.জেফারসন, ওয়াশিংটন, ডি.সি.

পছন্দের হোটেল এবং রিসর্টস পোর্টফোলিওর সদস্য জেফারসন, কন্ডে নাস্ট ট্রাভেলার, ফ্রমমারস সিটি গাইড এবং ট্র্যাভেল + লেজারের সেরা তালিকায়ও উপস্থিত রয়েছেন। হোয়াইট হাউস এবং ঐতিহাসিক ডিসি ল্যান্ডমার্ক থেকে মাত্র ব্লকে অবস্থিত, জেফারসন হল একটি ছোট হোটেল যেখানে মাত্র ৯৫টি কক্ষ রয়েছে। স্ট্যান্ডআউট বৈশিষ্ট্যগুলির মধ্যে তিনটি ইন-হাউস ভেন্যুতে পুরস্কারপ্রাপ্ত ডাইনিং, মার্জিত সাজসজ্জা এবং ইতিহাসের সমৃদ্ধ অনুভূতি অন্তর্ভুক্ত। Hotels.com এ একটি দুর্দান্ত রেট খুঁজুন।

4.মন্টেজ কাপালুয়া বে, মাউই, হাওয়াই

মন্টেজ কাপালুয়া উপসাগরের আবাসগুলিতে একটি আধুনিক বিলাসবহুল হোটেলের পরিশীলিততার সাথে একটি পারিবারিক সৈকত বাড়ির সমস্ত সুযোগ-সুবিধা অন্তর্ভুক্ত রয়েছে। তবে এটি শুধুমাত্র এই কারণে যে এটিকে ভ্রমণ + অবসর পাঠকদের দ্বারা হাওয়াইয়ের সেরা হোটেল হিসাবে রেট দেওয়া হয়েছে এবং এটি মার্কিন যুক্তরাষ্ট্রের মার্কিন সংবাদ ও বিশ্ব প্রতিবেদনের শীর্ষ পাঁচটি হোটেলের মধ্যে রয়েছে৷ প্রায় প্রতিটি বাসস্থান থেকে সূর্যাস্তের দৃশ্য পাওয়া যায়, এবং আপনি বিশ্বমানের অন-সাইট স্পা-তে হেলিকপ্টার রাইড এবং সমুদ্র শৈবাল কোকুন-এর মতো বিলাসের মতো অ্যাডভেঞ্চারে অংশ নিতে পারেন। এক্সপিডিয়ার মাধ্যমে বুক করুন!

5.সাগর দ্বীপের লজ, সেন্ট সিমন্স দ্বীপ, জর্জিয়া

সি আইল্যান্ড, জর্জিয়ার রিসোর্ট শহরে সেট করা, লজ একটি কন্ডে নাস্ট ট্রাভেলার গোল্ড পুরস্কার এবং একটি ভ্রমণ + অবসর বিশ্বের সেরা পুরস্কার পেয়েছে। রিসোর্ট কমপ্লেক্সে তিনটি গল্ফ কোর্স, পাঁচ মাইল ব্যক্তিগত সৈকত, একটি ইয়ট ক্লাব এবং আরও অনেক কিছু রয়েছে। অতিথিরা পরিবার-বান্ধব পরিবেশ, প্রশস্ত কক্ষ এবং চমৎকার আতিথেয়তা পছন্দ করেন। Booking.com এর মাধ্যমে রুম খুঁজুন।

6.অ্যাকুয়ালিনা রিসোর্ট ও স্পা অন দ্য বিচ, সানি আইলস বিচ, ফ্লোরিডা

স্বাগত, ব্যক্তিগতকৃত পরিষেবা মিয়ামি বিচ থেকে প্রায় 11 মাইল উত্তরে অবস্থিত এই হোটেলের অভিজ্ঞতাকে সংজ্ঞায়িত করে। সমুদ্র এবং উপসাগরের দৃশ্য, চারটি পুল এবং 98টি প্রশস্ত এবং আধুনিক কক্ষ সহ, অ্যাকোয়ালিনা একটি জনপ্রিয় ভ্রমণ গন্তব্যের একটি স্বতন্ত্র হোটেল। ভ্রমণকারীরা এই হোটেলটি যথেষ্ট পরিমাণে পেতে পারে না, যা ব্যাখ্যা করে যে কেন এটি 2016-এ Conde Nast Readers’ Choice List এবং TripAdvisor Travellers’ Choice Award-এও অন্তর্ভুক্ত ছিল। Expedia-এর মাধ্যমে একটি রুমে দারুণ কিছু পান।

 

7.হে-অ্যাডামস, ওয়াশিংটন, ডি.সি.

এই ঐতিহাসিক হোটেল থেকে ন্যাশনাল মল এবং হোয়াইট হাউসের দৃষ্টিভঙ্গি নিন, এটির দুই প্রাক্তন বাসিন্দা, সাংবাদিক হেনরি অ্যাডামস এবং সেক্রেটারি অফ স্টেট জন হে-এর জন্য নামকরণ করা হয়েছে৷ হে-অ্যাডামস তার প্রারম্ভিক আমেরিকান সাজসজ্জা, গাঢ় কাঠের উচ্চারণ, মার্জিত অতিথি কক্ষ এবং ইতিহাসে ঠাসা একটি সাধারণ বাতাসের জন্য পরিচিত। একটি মহান চুক্তির জন্য Hotels.com মাধ্যমে বুক করুন.

8.মন্টেজ ডিয়ার ভ্যালি, পার্ক সিটি, উটাহ

আরও জানুন

সিম কার্ড লক না করলে যে সমস্ত বিপদে পড়তে পারেন

আপনারা কিভাবে গোপনে ভিডিও রেকর্ডিং করবেন

এইচ এস সি পরীক্ষার অটোপাসের রেজাল্ট দেখুন এখানে

Facebook profile lock কিভাবে করবেন

তালিকায় একমাত্র স্কি রিসর্ট হিসাবে, মন্টেজ ডিয়ার ভ্যালি তুষারময় পার্ক সিটিতে তার নিজস্ব জায়গা রয়েছে, যেখানে দর্শকরা এর স্কি-ইন, স্কি-আউট অবস্থান এবং অসংখ্য শীতকালীন কার্যকলাপ উপভোগ করতে পারে। আরামদায়ক কক্ষ, প্রচুর স্থান এবং উষ্ণায়নকারী অগ্নিকুণ্ড সমন্বিত, এটি শীতপ্রেমীদের জন্য নিখুঁত পালানোর জায়গা করে তোলে। কিন্তু কায়াকিং অ্যাডভেঞ্চার, কয়েকশ মাইল হাইকিং এবং একটি বড় আউটডোর পুলের অ্যাক্সেস সহ, মন্টেজ ডিয়ার ভ্যালি মৌসুমী থাকার থেকে অনেক দূরে।

9.রাঞ্চো ভ্যালেন্সিয়া রিসোর্ট এবং স্পা, রাঞ্চো সান্তা ফে,ক্যালিফোর্নিয়া

https://web.facebook.com/profile.php?id=100012061038209

সান দিয়েগো থেকে প্রায় 30 মিনিট উত্তরে অবস্থিত, র্যাঞ্চো ভ্যালেন্সিয়ায় নির্জনতার উপাদান রয়েছে যা একই সময়ে অতিথিদের মুগ্ধ করে এবং শিথিল করে। রিসর্টটি 2016 কন্ডে ন্যাস্ট রিডারদের পছন্দের তালিকা এবং ভ্রমণ + অবসর বিশ্বের সেরা পুরস্কারে সঙ্গত কারণেই এটি তৈরি করেছে। সুন্দরভাবে নিযুক্ত গেস্ট রুম, পাবলিক স্পেস এবং একটি টাকিলা বার একটি মেক্সিকান-হ্যাসিয়েন্ডা পরিবেশ দেয় যা অতিথিদের তাদের থাকার সময় জুড়ে দেয়। একটি চুক্তির জন্য, Travelocity এর মাধ্যমে বুক করার চেষ্টা করুন।

10.প্রিমল্যান্ড, ড্যানের মেডোস, ভার্জিনিয়া

প্রিমল্যান্ড ভার্জিনিয়ার ব্লু রিজ পর্বতমালার মধ্যে 12,000 রোলিং একরের উপর স্থাপন করা হয়েছে। এবং এর বাসস্থানগুলি ঠিক ততটাই বিস্তৃত, কটেজ, ঘর বা ঘরগুলির মধ্যে একটি পছন্দ সহ। তবে রিসর্টের আউটডোর ওয়ান্ডারল্যান্ড অন্বেষণে এবং সন্ধ্যায় হোটেলের মানমন্দিরে তারা তাকানোতে দিন কেটেছে যা দক্ষিণ ভার্জিনিয়ার তৃণভূমিতে নিজেকে হারাতে প্রস্তুত সকলের কাছে সবচেয়ে আকর্ষণীয়।