আজকে আমি আপনাদের সাথে আলোচনা যে গেমটি নিয়ে করবো সেটা হলো বাংলাদেশের তৈরি প্রথম ব্যাটেল রয়েল গেম সম্পর্কে।

বর্তমান সময়ে কম বেশি সবাই আমরা মোবাইল ফোন ব্যবহার করে থাকি।আর এই মোবাইল ফোনের মাধ্যমে আমরা নানা ধরনের কাজ করি থাকি।মোবাইল ফোন ছাড়া যেনো এক মহৎ তো ও চলে না।আমরা সবাই চাই যেনো আমাদের অবসর সময় গুলো ভালোভাবে কাটে সেই জন্য আমরা কম বেশি সবাই গেম খেলে থাকি সেটা যে কোনো গেম।তার কারণ হলো গেম খেলে আমাদের সময় গুলো অনেক ভালো কাটে এবং অনেক আনন্দের সাথে কাটে।আর সেই জন্য আজকে আমি আপনাদের কে বাংলাদেশের তৈরি একটি গেমের সম্পর্কে বলবো।

আশা করি আপনারা কম বেশি সবাই এই গেমটি এর সম্পর্কে অনেকেই অনেক কথা শুনেছেন।আর এই গেমটির নাম হলো;  ,,Annihilation,, pubg,, ও ,,Free fire,, এবং COD এর মতোই একটি গেম।যেটি বাংলাদেশী ডেভোলোপারদের দ্বারা এই গেমটি তৈরি।

তবে অফিশিয়াল ভাবে এই গেমটির সব কিছু রিলিস হলে ও এখনো প্লে স্টোরে গেমটি লঞ্চ হয়নি এখনো তবে এই গেমটি ফেব্রুয়ারি মাসের ১ তারিখ থেকে প্লে স্টোর হতে সবাই ইন্সটল করে গেমটি খেলতে পারবেন।তবে এখন থেকে  প্লে স্টোর রেজিস্টার করে রাখতে পারবেন।

 গেমটির লিংকঃ

https://play.google.com/store/apps/details?id=com.CrisisEntertainmentLtd.Annihilation

গেমটি নিয়ে একটি ফেসবুক গ্রুপে ও আছে আর যেখান থেকে আপনি চাইলে ও এই গেমটির সম্পর্কে আরো অনেক তথ্য জানতে পারবেন।আবার আপনি চাইলে Annihilation গেমটির কম্পিউনিটি গ্রুপে যুক্ত হতে পারেন।

ফেসবুক গ্রুপের লিংকঃ

https://www.facebook.com/groups/330226431461628/

তবে গেমটির কিছু লিক ছবি,

    

তবে গ্রপ থেকে গেমটির সব ধরনের তথ্য ও আরো অনেক কিছুই জানতে পারবেন।যাই হোক এখন আসি গেমটির খেলার জন্য কেমন এন্ড্রয়েড মোবাইল ফোন ডিভাইসের দরকার ।

IOS এবং Android দুই ও এসে খেলতে পারবেন এই গেমটি।এন্ড্রয়েড মোবাইল ফোনে খেলার জন্য মিনিমাম ২ জিবি র‍্যাম ও মোবাইল ফোনের ভার্সন হতে হবে মিনিমাম ৬/৭+ প্রয়োজন।তবে আই ফোনে খেলার জন্য মিনিমাম ১ জিবি র‍্যামের প্রয়োজন।আর Ios ভার্সন কত প্রয়োজন তা আমার সঠিক জানা নাই।

Game information

১. Annihilation গেমস এর মধ্যে battle হবে মিনিমাম ৬০ জন প্লেয়ার খেলতে পারবে এক সাথে এই গেমটি আবার অন্য দিকে Free Fire এ ৫২ জন খেলতে পারে এক সাথে এবং পাবজি তে ১০০ জন খেলতে পারে।

২. আর Annihilation এই গেমসটি এর মধ্যে একটা Squad হবে ৫ জন মিলে।আবার অপর দিকে Free Fire ও পাবজিতে মাএ ৪ জন মিলে।আর যারা যারা ৪ জনে Squad হবেন। আর ভাবছেন আরও একজনকে নিয়ে নাও এই squad।

তবে গেমটির সম্পর্কে বিস্তারিত জানতে এখনি যুক্ত হন Annihilation Bangladesh Community Facebook Group এ।

আশা করি বন্ধু আপনারা সবাই খুব সহজেই বুঝতে পারছেন।আর এই পোস্ট টি পড়ার জন্য সবাই অনেক অনেক ধন্যবাদ।