তামিম ইকবাল নেই, বাংলাদেশের নাম মাহমুদউল্লাহর নেতৃত্বাধীন স্কোয়াড প্রত্যাশিত লাইন অনুযায়ী,বাদ পড়া তামিম ইকবাল, তাইজুল ইসলাম ও মোসাদ্দেক হোসেন দলটির অংশ নেন মাহমুদউল্লাহ ২০২১ টি টি -টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের নেতৃত্ব দেবেন, তামিম ইকবালকে বাদ দিয়ে তাদের সব প্রধান খেলোয়াড়দের সাথে মিশেছেন, যিনি সম্প্রতি টুর্নামেন্ট থেকে বাদ পড়েছেন। ১৫ সদস্যের স্কোয়াডে কোন আসল চমক ছিল না, নির্বাচকরা স্পষ্টতই সাম্প্রতিক পারফরম্যান্সের দিকে মনোযোগ দিচ্ছিলেন, জিম্বাবুয়েতে এবং তারপর অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে। তাইজুল ইসলাম এবং মোসাদ্দেক হোসেন দুটো নাম বাদ পড়েছিল, কিন্তু তাদের কেউই সাম্প্রতিক অতীতে টি -টোয়েন্টি নিয়মিত নয়, রুবেল হোসেন এবং আমিনুল ইসলামকে রিজার্ভ খেলোয়াড় হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে।

আরো পড়ুন

কিভাবে Zoom app ব্যবহার করবেন

HTML এর বিষয়ে কিছু সাধারণ ট্যাগ সম্পর্কে আমাদের জানা উচিৎ

national university notice 2021

গুগলে ছবি দিয়ে কিভাবে  সার্চ করবেন?

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন ব্যাখ্যা করেছেন যে, বাংলাদেশ জয়ের পর থেকে যে আত্মবিশ্বাস জোগাড় করেছিল তা বজায় রাখার জন্য শেষ তিনটি সিরিজের সংমিশ্রণ ধরে রাখার পরিকল্পনা ছিল। তিনি বলেন, আমরা দলের ধারাবাহিক পারফরম্যান্স বিবেচনা করেছি। “আমাদেরকে ঘরের পরিস্থিতিতে একটি পরিকল্পনা মেনে চলতে হয়েছিল, কিন্তু বিদেশে গেলে আমাদের আলাদা মানসিকতা থাকবে। প্রত্যেকেই একটি ব্যবস্থার মধ্যে রয়েছে, টিম ম্যানেজমেন্টের অধীনে প্রশিক্ষণ দিচ্ছে। আমরা খেলোয়াড়দের প্রশিক্ষণে দেখছি, এবং আমরা আত্মবিশ্বাসী যে আমাদের বিশেষজ্ঞ কোচরা সে অনুযায়ী তাদের প্রস্তুত করবেন।

তামিম এর আগে যুক্তি দিয়েছিলেন যে এই বছর যে নিয়মিত ওপেনাররা খেলছেন – মোহাম্মদ নাইম, সৌম্য সরকার এবং লিটন দাস – তাদের টি -টোয়েন্টি ক্রিকেটের জন্য তার চেয়ে বেশি পছন্দ করা উচিত। তিনজন খেলোয়াড়কে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে, যেখানে আটজন ব্যাটার, দুইজন অলরাউন্ডার, চারজন বিশেষজ্ঞ ফাস্ট বোলার এবং একজন বিশেষজ্ঞ স্পিনার রয়েছে।

আরো পড়ুন

আমরা সবাই যে প্রতিদিন এত ডাটা খরচ করি তার উৎপন্ন কোথায় হয়?

দৈনন্দিন জীবনে ইন্টারনেটের ব্যবহার

ফেসবুক আইডি যে সকল দেশে নিষিদ্ধ

কি ভাবে ফেসবুক Room Create করবেন

কিভাবে ফেসবুক Two Factor Lock ওপেন করবেন।

ইএসপিএনক্রিকইনফো লিমিটেড,

আবেদীন বলেন, এটা দুর্ভাগ্যজনক যে আমরা তামিম ইকবালের মতো খেলোয়াড় ছাড়া যাচ্ছি। “আমরা তাকে মিস করব। শুরুতে আমরা আত্মবিশ্বাসী ছিলাম যে তামিম বিশ্বকাপ খেলবে কিন্তু তারপর হঠাৎ করেই তিনি তার নাম প্রত্যাহার করে নিলেন। যারা সুযোগ পেয়েছে, তাদের অবশ্যই ভালো করার ক্ষমতা আছে। আমরা আমাদের ওপেনার মোহাম্মদ নাইমের ব্যাপারে আত্মবিশ্বাসী। , লিটন দাস এবং সৌম্য সরকার। ”
বাংলাদেশ, যারা সরাসরি টুর্নামেন্টের জন্য যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হয়েছে, তাদের প্রথম রাউন্ডের মধ্য দিয়ে যেতে হবে, যেখানে তাদের স্কটল্যান্ড, পাপুয়া নিউগিনি এবং ওমানকে অন্তর্ভুক্ত করে একটি গ্রুপে শীর্ষ দুইয়ে থাকতে হবে।
আবেদিন বলেন, “ফরম্যাট নির্বিশেষে জয় খুবই গুরুত্বপূর্ণ। এটি আপনাকে আত্মবিশ্বাস দেয়, অন্যদিকে হারানো মনোবল কেড়ে নেয়।” “একটি বড় টুর্নামেন্টে যাওয়ার জন্য আত্মবিশ্বাস জিততে খুব দরকারী।

স্কোয়াড:

মাহমুদউল্লাহ (অধিনায়ক), মোহাম্মদ নাইম, সৌম্য সরকার, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, নুরুল হাসান, মেহেদী হাসান, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফুদ্দিন, শামীম হোসেন।