How to secretly record video

আসসালামু আলাইকুম মাই আই সিটি ক্লাব ওয়েবসাইটে আপনাদের সবাইকে স্বাগত।

আজকে আমি আপনাদের যে বিষয় টি নিয়ে আলোচনা করবো সেটা হলো, গোপনে ভিডিও রেকর্ডিং,

আপনারা কিভাবে গোপনে ভিডিও রেকর্ডিং করবেন:

চলুন তাহলে কথা না বাড়িয়ে আজকের মতো এখানেই শুরু করা যাক,

বন্ধুরা আজকে আমি আপনাদের এমন একটি Camara App এর সঙ্গে পরিচয় করিয়ে দেবো যার সাহায্যে আপনি গোপনে ভিডিও রেকর্ডিং  যে কারো মোবাইলের ক্যামেরাকে খুব সহজেই  হ্যাক করতে পারবেন।আর আপনি হ্যাক করার পরে তার আশেপাশে যা কিছু আছে আপনি সব কিছু লাইভ দেখতে পারবেন শুরু মাএ আপনার মোবাইল ফোন দিয়ে এবং আপনি চাইলে আপনার ঘরে বসে ও সব কিছু দেখতে পারবেন। আর সব রকম সাউন্ড ও আপনি শুনতে পারবেন এবং সে কোথায় আছে আর কি করছে সেটা ও আপনি দেখতে পারবেন আবার আপনি চাইলে তার লোকেশন ও ট্র্যাক করতে পারবেন।এখন সে কোন জায়গায় আছে  কোথায় যাচ্ছে এবং কি করছে সেটা দেখতে পারবেন। কিন্তু সে কিছুতেই জানতে পারবেন না।তো চলুন তাহলে দেখে নেওয়া যাক কিভাবে আপনারা এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করবেন সেটা জেনে নেওয়া যাক,

আপনারা কিভাবে গোপনে ভিডিও রেকর্ডিং করবেনঃ

সর্ব প্রথম আপনারা আপনাদের মোবাইল ফোন থেকে এই এপ্লিকেশন টি ইন্সটল করে নিবেন।আর এই এপ্লিকেশন টি ইন্সটল করার জন্য আপনাদের প্লে স্টোর বা গুগল প্লে স্টোর গিয়ে থেকে ডাউনলোড করে নিতে পারবেন।অ্যাপসটি  ডাউনলোড করার জন্য প্লে স্টোর বা গুগল প্লে স্টোর গিয়ে সার্চ দিবেন।,, surveillance & monitoring trackview ,, এই নামটি লিখে সার্চ করতে হবে।সার্চ করার পর আপনি আপনার মোবাইল ফোনে প্লে স্টোর রে অ্যাপস টি দেখতে পারবেন। আর সেখান থেকে আপনি ডাউনলোড করে নিবে।ডাউনলোড হয়ে যাওয়ার পরে আপনি যে মোবাইল ফোনের ক্যামেরা টি হ্যাক করতে চান ঠিক সেই মোবাইল ফোন টি কয়েক মিনিটের জন্য আপনার হাতে রাখতে হবে।রাখার পরে আপনি যে এপ্লিকেশন টি ইন্সটল করছেন ঠিক সেই এপ্লিকেশন টি তার  ফোনেও ইন্সটল করে দিবেন।তারপরে আপনি তার ফোনে এপ্লিকেশন টি ইন্সটল হওয়ার পরে এপ্লিকেশন টি ওপেন করবেন তারে এই অ্যাপসটি তার জিমেইল দিয়ে রেজিষ্ট্রেশন করতে হবে।আর রেজিষ্ট্রেশন হওয়ার পরে তার মোবাইল ফোন টা তাকে ফেরত দিবেন।তারপরে আপনি আপনার মোবাইল ফোন ঠিক একই এপ্লিকেশন ইন্সটল করতে হবে আর এপ্লিকেশন টি ইন্সটল হওয়ার পরে ঠিক আপনি আপনার বন্ধুর মোবাইল ফোনে যে ভাবে রেজিষ্ট্রেশন করছেন ঠিক সেই ভাবে আপনি আপনার মোবাইল ফোনেও করবেন। কিন্তু আপনি যে জিমেইল দিয়ে আপনার বন্ধুর টা রেজিষ্ট্রেশন ঠিক সেই জিমেইল দিয়ে আপনি আপনার টাও রেজিষ্ট্রেশন করে নিবেন ঠিক তারপরে আপনি আপনার বন্ধুর মোবাইল ফোনের সব ভিডিও রেকর্ড দেখতে পারবেন খবই সহজে।আর আপনি যদি  তার জিমেইল দিয়ে রেজিষ্ট্রেশন না করেন তাহলে আপনি তার ক্যামেরার কোনো কিছু দেখতে পারবেন না। দেখার জন্য আপনাকে অবশ্যই তার জিমেইল দিয়ে রেজিষ্ট্রেশন করতে হবে তাহলে আপনি তার সবকিছু ভিডিও দেখতে পারবেন।

আর ও পড়ুন,

আমরা অনেকেই Spotify App ব্যবহার করে থাকি

কিভাবে আপনি আপনার ফেসবুক পেজ ভেরিফাই করবেন খুব সহজেই

কম্পিউটার কি কম্পিউটার এর কাজ ও বৈশিষ্ট্য, সুবিধা এবং ব্যবহার

আমরা অনেকেই Spotify App ব্যবহার করে থাকি

কিভাবে আপনি আপনার ফেসবুক পেজ ভেরিফাই করবেন খুব সহজেই

https://web.facebook.com/profile.php?id=100012061038209

তো এরপর আপনি আপনার মোবাইল ফোনে অ্যাপসটি যখন ওপেন করবেন। ঠিক তখন আপনি আপনার মোবাইল ফোনের একটি ভিডিও অপশন দেখতে পারবেন।আর সেখানে আপনি ক্লিক করবেন তারপর আপনি আপনার বন্ধু আশেপাশে যা কিছু আছে আপনি সব কিছু দেখতে পারবেন। আপনি আপনার ঘরে বসেই দেখতে পারবেন এছাড়াও আপনি চাইলেও আপনার মোবাইল সেই ভিডিও রেকর্ড করতে পারবেন। তাছাড়া ও আপনি ওখানে আরো একটি অপশন দেখতে পারবেন সেটা হলো ব্যাক ক্যামেরা এবং ফ্রন্ট ক্যামেরা মুভমেন্ট ও আপনি চাইলে চেঞ্জ করতে পারবেন।আপনি যদি ব্যাক ক্যামেরায় ভিডিও না দেখতে চান তাহলে আপনি ফ্রন্ট ক্যামেরা ভিডিও দেখতে চান। তাছাড়া বন্ধুরা এখানে আপনি আর ও একটি অপশন পাচ্ছেন যা দিয়ে আপনি চাইলে সেই ব্যক্তির লোকেশন ট্র্যাক করতে পারবেন আর তার পাশেই একটি লোকেশন নামে একটি অপশন দেখতে পাবেন তবে সেখান থেকে আপনি সেই ব্যক্তির লোকেশন ট্র্যাক করতে পারবেন এবং সে এখন কোথায় যাচ্ছে এবং কোন জায়গায় আছে সেটা আপনি খুব সহজেই জানতে পারবেন।তো বন্ধুরা আজকে এই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আর এই আর্টিকেল টি পড়ার জন্য সবাই অনেক অনেক ধন্যবাদ।