কিভাবে আপনি আপনার মোবাইল কম্পিউটার তৈরি করবেন

তো চলুন তাহলে কথা না বাড়িয়ে আজকের মতো শুরু করা যাক বন্ধুরা।

বর্তমান সময়ে কম বেশি সবার কাছেই অ্যান্ড্রয়েট  মোবাইল ফোন রয়েছে। কিন্তু অনেকের কাছেই ল্যাপটপ বা কম্পিউটার নেই। আবার দেখা যায় যে অনেকেই টাকার জন্য ল্যাপটপ বা কম্পিউটার কিনতে পারে না।আর যাদের কাছে কম্পিউটার নেই তারা তাদের নিজের মোবাইল ফোন কেই কম্পিউটার বানিয়ে নিতে পারবেন খুব সহজে।কথাটি শুতে অবাক লাগলে-ও আজকে আমি আপনাদের এমন একটি অ্যাপসের সাথে পরিচয় করে দিবো।আর এই অ্যাপসটি মোবাইল ফোনে ডাউনলোড করে আপনি আপনার মোবাইল ফোন কে কম্পিউটার বানিয়ে নিতে পারবেন খুব সহজেই।কেননা আপনি চাইলে খুব সহজেই আপনার মোবাইল ফোন টি কম্পিউটার বানিয়ে নিতে পারবেন মাএ একটি এপ্লিকেশনটি ডাউনলোড করে নিলেই আপনার মোবাইল ফোন টি কম্পিউটারে পরিণত হয়ে যাবে।

অ্যাপসটি ডাউনলোড করতে  হলে আপনারা আপনাদের মোবাইল ফোনের প্লে স্টোরে থেকে বা গুগল প্লে স্টোর থেকে আপনি সার্চ বারে গিয়ে ,,computer launcher,, নামটি লিখে সার্চ করতে হবে।তারপর এই অ্যাপসটি ইন্সটল করে নিবে।

চলুন তাহলে কথা না বাড়িয়ে শুরু করা যাক নিচে দেখানো হলো ;

কিভাবে আপনারা আপনাদের মোবাইল ফোন কম্পিউটার বানিয়ে নিবেন।

অ্যাপসটি ইন্সটল করার পরে আপনি আপনার মোবাইল ফোনের সেটিং অপশনে যাবেন।সেটিং অপশনে যাওয়ার পরে আপনি,, Home screen,, অপশনে যাবেন এরপর সেখানে আপনি,, default launcher,, নামে একটি অপশন দেখতে পাবেন আর সেখানে আপনি  আপনারা দুইটা লঞ্চার দেখতে পারবেন।আর   লঞ্চার দুটির নাম হলো,,home launcher,, এবং,,computer launcher,,আর আপনি চাইলে এখান থেকে আপনারা মোবাইল ফোন ,, computer launcher,, টি সিলেক্ট করবেন।আর সিলেক্ট করার সাথে সাথে আপনার মোবাইল ফোন টি কম্পিউটার পরিণত হয়ে।

আপনার কম্পিউটার ঠিক যে ধরনের অপশন আছে ঠিক সেই রকম সেম অপশন আপনার মোবাইল ফোনে দেখতে পারবেন। আর যে কেউ দেখলে অবাক হয়ে যায় যে  কিভাবে আপনি আপনার মোবাইল ফোন কম্পিউটারে পরিণত করেছে।মোবাইল ফোন দিয়েই দেখুন কিভাবে কম্পিউটারের মতো কাজ হচ্ছে। তো বন্ধরা আপনারা চাইলে আপনাদের মোবাইল ফোনকে কম্পিউটার বানিয়ে নিতে পারবেন খুব সহজেই   একটি মাত্র অ্যাপসের মাধ্যমে। আবার আপনি যদি এই লঞ্চার টি বন্ধ করতে চান তাহলে আপনি সেটিংসে অপশনে গিয়ে,, home launcher,, অপশনটি সিলেক্ট করবেন তারপর  আপনার মোবাইল ফোন টি আগের মতোই আবার  ফিরে আসবে। আর এ ভাবে খুব সহজেই আপনি আপনার মোবাইল ফোনকে কম্পিউটার বানিয়ে নিতে পারবেন খুব সহজেই।

বন্ধুরা এই অ্যাটিকেল টি পড়ার জন্য সবাই অনেক অনেক ধন্যবাদ তো আজকের মতো এখানেই শেষ করলাম খোদা হাফেজ।