আপনারা Google ফাইল স্টোর ব্যবহার করতে করতে হয়তো বা আপনার Google স্টোর ইতিমধ্যেই 15 জিবি ফুল করে ফেলেছেন ।হয়তো আপনারা চাচ্ছেন যে যদি Google স্টোরেজটা  বাড়াতে পারতে কিন্তু তা কোনোভাবেই সম্ভব হচ্ছে না। আবার হয়তো এর মধ্যে আপনি আপনার ফেসবুকে হয়তো অনেক বিজ্ঞাপন দেখে ফেলেছেন।  আর সেখানে আপনাকে আপনার Google স্টোর আনলিমিটেড করে দেওয়ার প্রতিশ্রুতি দেয় তারা কিন্তু যার বিনিময়ে তাদের দাম ভাগ করে দেয় ২০০ টাকা থেকে ১০০০ টাকা পর্যন্ত নেওয়া কথা বলে তারা। কিন্তু আপনি  তা কোনো ভাবেই কিনারসাহস পাচ্ছেন না আর ভাবছেন যদি সে আপনার টাকা টা সম্পন্ন মেরে দেয়। তাই আর নয় কোন রকম চিন্তা ভাবনা আজকে আমি আপনাদের দেখাবো যে কিভাবে আপনি নিজেই আপনার Google ড্রাইভে আনলিমিটেড শেয়ার ড্রাইভ যুক্ত করে নিবেন।

একদম একটি সহজ ট্রিকস।যা আপনারা হয়তো বা অনেকেই জানেনা যে আজ কে আমি কোন বিষয়   নিয়ে আলোচনা করবো । শুধু এটা তাদের জন্য যারা ফেসবুক পেজে নানা চটকদার বিজ্ঞাপনের প্রতারিত না হয়।  তো চলুন আজকের মতো শুরু করা যাক।

আপনি প্রথমে নিচের দেওয়া লিঙ্ক থেকে  উক্ত সাইটে যাবেন ।

এরপর আপনি যথাস্থানে আপনি আপনার Google ড্রাইভের কি নাম দিতে চান সেটা ওখানে দিবেন।  আর কোন Google ড্রাইভ এ আপনি শেয়ার করতে চান বা কোন গুগল ড্রাইভটি  যুক্ত  করতে চান সেই জিমেইলটি দিবেন । তারপর আপনি যেকোনো একটি ডোমেইন সিলেক্ট করবেন। তা আপনার ইচ্ছা মতো  ব্যাস এটুকুই। এবার আপনার সামসে ক্যাপচা আসবে তা পুরন করবেন। আর GET  বাটনটিতে ক্লিক করে দিন। ব্যাস এবার আপনার Google ড্রাইভে গিয়ে আপনি চেক করবেন এবং  দেখতে পাবেন যে একটি শেয়ার ড্রাইভ যুক্ত হয়েছে।

তো বন্ধুরা আজকে এই পর্যন্তই । আবার আসবো আপনাদের সামনে নতুন কোন ট্রিক্স নিয়ে। আপনাদের যদি পিসি বা কোনো সফটওয়্যার  বা কম্পিউটার জনিত  যে কোন সমস্যা থেকে থাকে তাহলে কমেন্ট বক্সে অথবা ফেসবুকে বা মেসেজ করে জানাতে পারেন নিশ্চিত  আমি সাহায্য করার চেষ্টা করবো আপনাদের । এছাড়াও পরের পোস্টে কি বিষয়ের উপরে চান তা আমাকে জানাবেন।আর ফিরে আসছি নতন যে কোন পোস্টে আর নতুন কোন  ট্রিক্স  নিয়ে আর  ততদিন  আপনারা ভালো থাকুন,   সুস্থ থাকু্ ঘরে থাকুন।