বর্তমান কম বেশি সবাই আমরা ফোন ব্যবহার করে থাকি। আর সেই মোবাইল ফোন দিয়ে আমরা নানা ধরনের কাজ করে থাকি। কেউ বা সারা দিন গান শুনি আবার কেউ বা সেই গানের Music পরিবর্তন করতে নানা রকমের অ্যাপ ব্যবহার করে থাকি। তাই আজকে আমি আপনাদের এমন একটি গুরুত্বপূর্ণ অ্যাপের এর Mod Version দেখাতে যাচ্ছি যা টাইটেল দেখে হয়তো আপনারা বুঝে গিয়েছেন ।তবে যাই হক শুরু করার আগেই বলে নেই এতে কোনো কিছু ভুল হলে আপনারা ক্ষমা করবেন এবং ভুল ধরিয়ে দেওয়ার চেষ্টা করবেন।

আমরা অনেকেই Spotify App ব্যবহার করে থাকি,কারণ এটি একটি জনপ্রিয় Online Music Store App , আমারা জানি যে এই অ্যাপ এ অনেক Features আছে কিন্তু সেটা আমরা সব Features ব্যবহার করতে পারি না Premium Subscription এর অভাবে ।আর আমরা অনেকেই অনেক জায়গা থেকে Spotify এর Mod Version ডাউনলোড করেছি কিন্তু এই অ্যাপ গুলি অনেকেই কাজ করে আবার অনেকেই কাজ করে না ।আর তাই আমি আপনাদের জন্য Spotify premium Mod অ্যাপটি নিয়ে এসেছি ।

তাহলে Spotify Apps এর মোড Features দেখা যাক চলুন তাহলে ;

ব্যক্তিগতকৃত সংগীত এবং পডকাস্টগুলিতে আশ্চর্যজনক শব্দ মানের উপভোগ করুন। আপনি যেখানেই থাকুন না কেন অফলাইনে সঙ্গীত শুনতে ডাউনলোড করুন।আপনার মেজাজ অনুসারে নতুন সংগীত বা কিউরেটেড প্লেলিস্টগুলি আবিষ্কার করুন। স্পটিফাইয়ের সাহায্যে আপনি কোনও ব্যক্তিগতকৃত সংগীতের অভিজ্ঞতা পাবেন না।কোনও বিজ্ঞাপন এবং পরিষেবা নেই।প্রিমিয়াম সাবক্রিপশন আনলক করা হয়েছে এবং আরও অনেকগুলি বৈশিষ্ট্য আনলক করা আছে