কোপা আমেরিকার ফাইনালে চতুর্থবারের মতো বৈঠক করে, এই বছরের সংস্করণটির বিজয়ী সিদ্ধান্ত নেওয়ার জন্য এটি ব্রাজিল এবং আর্জেন্টিনায় নেমেছে।ঐতিহাসিক ফাইনাল, এটি সম্ভবত লিওনেল মেসির শেষ কোপা আমেরিকা এবং আর্জেন্টিনা সব মিলিয়ে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ব্রাজিলের হয়ে উঠবে। এই গেমের জন্য সেরা ফ্রি বাজি টিপসের জন্য থাকুন।

ব্রাজিল বনাম আর্জেন্টিনা বিনামূল্যে পণের কৌশল এবং প্রতিক্রিয়া আমাদের বিশেষজ্ঞদের দলটি গেমটি বিশ্লেষণ করেছে এবং নিম্নলিখিত নিখরচায় পণের টিপস নিয়ে আসে: আপনার চূড়ান্ত বাজি রাখার আগে সর্বদা আপনার বেটস্লিপটি পরীক্ষা করে দেখুন, কারণ বিজ্ঞপ্তি ছাড়াই সর্বদা প্রতিক্রিয়া পরিবর্তন হতে পারে। এই ম্যাচের জন্য আমাদের প্রস্তাবিত বুকমেকার হ’ল নেটব্যাট।

বিষয়বস্তু [প্রদর্শন] ব্রাজিলের ট্রফি উঠা এটি সম্ভবত বেশিরভাগ বছর দক্ষিণ আমেরিকান ম্যাচ আপ। এই প্রতিপক্ষের মধ্যে মোট ১১২ টি খেলা হয়েছে, ব্রাজিল জিতল ৪৬, আর্জেন্টিনা ৪০, এবং ২৬ টি সমাপ্তি স্তরটি। যাইহোক, ব্রাজিলের পক্ষে অনেক অন্যান্য পরিসংখ্যান নির্দেশ করে। স্বাগতিকরা আর্জেন্টিনার বিপক্ষে তিনটি ফাইনাল খেলেছে এবং এর মধ্যে দুটি জিতেছে এবং তাও জয়ের লড়াইয়ে রয়েছে। ব্রাজিল সর্বশেষ ৫ বার ফাইনালে উঠেছে, প্রতিযোগিতায় জিতেছে। আর্জেন্টিনার শেষ জয় ১৯৯৩ বনাম মেক্সিকোতে ফিরে এসেছিল। বিটিটিএস – না আমরা এই বলে শুরু করব যে আর্জেন্টিনা আসলে তার স্কোরের সাথে সামঞ্জস্য ছিল না। স্কোয়াড আরও দক্ষ প্রতিপক্ষের বিপরীতে খেলে একাধিকবার নেট খুঁজে পেতে লড়াই করে। তাদের কোপা আমেরিকা গেম বনাম প্যারাগুয়ে, উরুগুয়ে, কলম্বিয়া এবং চিলি তাদের একাধিকবার স্কোর করতে ব্যর্থ হয়েছে। এটি ব্রাজিলের বিশেষত ডিফেন্সিভ মাস্টারমাইন্ড বনাম কোনও সমস্যা হতে পারে। শেষ ১০ গেমগুলিতে মাত্র ২ টি স্বীকৃত গোল, স্পষ্টভাবে দেখায় যে ব্রাজিল এটি সঠিকভাবে করছে।

২.৫ টি লক্ষ্য অনুসারে এই দু’জনের মধ্যে শেষের কয়েকটি গেমগুলি মনে হচ্ছে অবিস্মরণীয় এবং সেটাই আমরা বাদ দিচ্ছি। তাদের সাম্প্রতিক ৫ টির মধ্যে একটিমাত্র খেলায় ২.৫টিরও বেশি গোল হয়েছে। তদুপরি, এই গেমগুলির পাঁচটিই কেবল একটি দল স্কোর করতে দেখেছিল, যা আগের বাজিকেও সমর্থন করে। ব্রাজিল বনাম আর্জেন্টিনা: সর্বশেষ পরিসংখ্যান এবং সর্বোত্তম প্রতিকূলতা এই ম্যাচ-আপের জন্য সর্বশেষতম পরিসংখ্যান এবং সেরা প্রতিকূলতার একটি নির্বাচন পরীক্ষা করুন