ডিলিট করা মেসেজ কিভাবে দেখতে পারবেন

বর্তমান এমন কোন লোক নেই যে সে ফেসবুক বা মেসেঞ্জার ব্যবহার করে না। এমন কথা বলে ভুল হবে,কারণ এখন কম বেশি সবাই ফেসবুক ও মেসেঞ্জার ব্যবহার করে থাকে,তার মূল  কারণ হলো ফেসবুক। আর ফেসবুক হলো সামাজিক যোগাযোগ এর একটি গুরুত্বপূর্ণ একটি মাধ্যম যার মাধ্যমে একে অপরের সাথে খুব সহজেই যোগাযোগ করতে পারে।শুধু ফেসবুকের এর  মাধ্যমেই নয় এখন মানুষ আরো সহজে তারা মেসেঞ্জারের মাধ্যমে ও তারা যোগাযোগ করে থাকে।আর মেসেঞ্জার এর মাধ্যমে তারা সব ধরনের কথা বার্তা বলতে পারে একে অপরের সাথে খুব সহজেই।আর এতে সব ধরনের সুযোগ থাকার কারণে সবাই ফেসবুক ও মেসেঞ্জার ব্যবহার করে থাকে।

তবে কম বেশি সবাই আমরা ফেসবুক ও মেসেঞ্জার ব্যবহার করি।তো যারা ফেসবুক ও মেসেঞ্জার ব্যবহার করে থাকেন তাহলে আমি মনে করবো আজকের আর্টিকেল টি তাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ।তার কারণ হলো আজকের এই আর্টিকেলটি পড়ার পরে। কিন্তু আপনি মেসেঞ্জারের একটি  গোপন কাজ শিখতে পারবেন। আর যে কাজটি শেখার পরে কিন্তু আপনি সবাইকে অবাক করে দিতে পারবেন।আর এমন কি আপনাকে সবাই  মেসেঞ্জারের মাস্টার বলে ডাকবে।

কেনোনা আমরা সবাই মেসেঞ্জার ব্যবহার করে থাকি।আর মেসেঞ্জারে সবাই সাথে কম বেশি আমরা চেটিং করে থাকি।আবার অনেক সময় দেখে যায় যে কোন বন্ধু বা বান্ধবী আপনাকে কোন মেসেজ দিয়েছে সেটা দেখার আগেই বা সেন্ড হওয়ার পরে পরে সেই মেসেজ ডিলিট করে দেয়।আর সেই মেসেজ আপনারা আর কেউ দেখতে পারেন না। আর যদিও হতে পারে সেটা কোন ধরনের ভিডিও বা ছবি সেন্ড করার পরে সেটা আবার ডিলিট করে দেয়। কিন্তু সেটা আপনারা কেউ দেখতে পারেন না।তবে সেখানে লেখা থাকে যে মেসেজ টি ডিলিট করা হয়েছে।

আর সে ক্ষেত্রেই কিন্তু আমরা কেউ আর মেসেজ গুলো দেখতে পারি না।তবে কিন্তু আজকের এই আর্টিকেলটি পড়ার পরে আপনারা সবাই আপনাদের সমস্ত ডিলিট হওয়া মেসেজ খুব সহজেই দেখতে পারবেন সে আপনাকে কি মেসেজ পাঠিয়েছে তা আপনি দেখতে পারবেন।তবে এটি কিন্তু মেসেঞ্জারের সম্পন্ন নতুন একটি  সেটিং এখনো পর্যন্ত ও এটা অনেকেই জানেনা।তো চলুন তাহলে দেখে নেওয়া যায় কিভাবে আপনারা আপনাদের ডিলিট হওয়া মেসেজ গুলো দেখবেন।তবে এটি আগেই বলে রাখি এটি শুধু মাএ একটি অ্যাপের মাধ্যমে দেখতে পারবেন। তার জন্য আপনাকে অবশ্যই একটি অ্যাপস ব্যবহার করতে হবে।

যার নাম হলো ; Unseen Messenger.

তো বন্ধুরা আপনারা এই অ্যাপটি ডাউনলোড করে নিবেন।আর ডাউনলোড করা হয়ে গেলে সেটা প্রথমে ওপেন করবেন।

প্রথমে অ্যাপটি ওপেন করবেন

এরপর টিক চিহ্ন দেন তারপরে Continue ক্লিক করবেন ,

ENABLE PERMISSON অপশনে ক্লিক করবেন,

ALLOW অপশনে ক্লিক করবেন,

Unseen Messenger অপশনে ক্লিক করবেন,

তারপরে Continue অপশনে ক্লিক করবেন ,

এরপরে ENABLE PERMISSON অপশনে ক্লিক করবেন,

তারপর Continue অপশনে  ক্লিক করবেন ,

আবার Continue অপশনে ক্লিক করবেন ,

Messenger অপশনে টিক চিহ্ন দিবেন,

ALL Messenger অপশনে টিক চিহ্ন দিবেন,

এরপরে দেখবেন যে অ্যাপ টি আপনার ফোনে  Active হয়ে গেছে,

আপনাদের দেখানোর আমি এখন আর একটি ফোন থেকে আমার ফোনে  sms সেন করলাম ,দেখন সেন হয়ে গেছে,

দেখন সেন হয়ে গেছে, আর এখানে sms আসেছে

এরপর আপনি sms টি ডিলিট  করে দিবেন,

আর এখানে ক্লিক করবেন ,

এরপরে আপনি আবার সেই ডিলিট করা মেসেজ টি আবার দেখতে পারবেন।

আজকের  মতো এখানেই শেষ।

Leave a Reply

Your email address will not be published.