See how Facebook will increase like comments,

বর্তমান এমন কোনো ব্যক্তি নাই যে Facebook আইডি  ব্যবহার করে না।কম বেশি সবাই এখন Facebook আইডি ব্যবহার করে থাকে।তার কারণ হলো এটি একটি জনপ্রিয় মাধ্যম যার মাধ্যমে খুব সহজেই সবার সাথে অনেক দ্রুত যোগাযোগ করা যায়।আবার এই ফেসবুক এর মাধ্যমে অনেক কিছু করা যায়। যেমন কিছু ভালো মূহুর্তের ছবি বা ভিডিও আপলোড করে থাকি। আর এই ছবি বা ভিডিও টা আপলোড করার কারণ হলো কিছু লাইক বা কমেন্ট পাওয়ার জন্য আমরা এই ভিডিও গুলো আপলোড করে থাকি।

দেখুন কিভাবে লাইক কমেন্ট বৃদ্ধি করবে ফেসবুক,

কিন্তু বন্ধুরা আমরা কম বেশি সবাই জানি যে ফেসবুকে ৫০০০ হাজার ফ্রেরেন্ট এর বেশি করা যায় না। কিন্তু এমন অনেকই আছে যে তাদের আলরেডি পাঁচ হাজার ফ্রেরেন্ট হয়ে গেছে।তারা নতুন করে আর কোনো ফেসবুক বন্ধু বানাতে পারবেনা। আর নতুন করে বন্ধু বানাতে হলে তাদের কে আগের ফ্রেরেন্ট গুলো ডিলিট করতে হবে তার পরেই সে নতুন করে বন্ধু বানাতে পারবে।তবে অনেকেই আছে যে তাদের ফেসবুক আইডিতে পাঁচ হাজার ফ্রেরেন্ট থাকা শর্তে ও তাদের ছবিতে লাইক বা কমেন্ট আসে না। তাই যে সব ফেসবুক আইডি থেকে কোনো প্রকার কমেন্ট বা লাইক আসে না সেই সব বন্ধু রেখে লাভ কি আর সেই জন্য অনেকেই আছে যে তাদের আগের ফ্রেরেন্ট গুলো ডিলিট করে নতুন করে বন্ধু বানাতে পারবে এবং তাদের ফেসবুক আইডি তে পোস্ট করা ছবি বা ভিডিও গুলো তে লাইক বা কমেন্ট বৃদ্ধি করতে পারবেন।

https://web.facebook.com/profile.php?id=100012061038209

তো কিভাবে আপনারা আপনাদের আগের ফেসবুক আইডি ফ্রেরেন্ট গুলোর আইডি ডিলিট করবে সেটা আজকে আমি আপনাদের কে দেখাবো।

তো চলুন তাহলে কথা না বাড়িয়ে আজকের মতো এখানেই শুরু করা যাক ;

দেখুন কিভাবে লাইক কমেন্ট বৃদ্ধি করবে ফেসবুক,

আবার অনেক ফেসবুক আইডি আছে যে তাদের আইডি এক্টিভিট থাকা শর্তে ও তারা কোন লাইক বা কমেন্ট করে না। তবে অনেক ফেসবুক আইডি আছে যে তাদের আইডি এখন আর এক্টিভিটি নেই সেক্ষেএে এই রকম অনেক ফেসবুক আইডি আছে যে সেই গুলোর মধ্যে আপনার ফেসবুক বন্ধুর ও আইডি থাকতে পারে। তবে যে সকল ফেসবুক আইডি এক্টিভি থাকা শর্তে ও আপনাকে কোন প্রকার ফলো করে না সে সকল ফ্রেরেন্ট না থাকাই ভালো।তাই যে সকল ফেসবুক আইডি থেকে কোনো লাইক কমেন্ট আসে না ঠিক সেই আইডি গুলো থাকার চেয়ে না থাকাই ভালো। আবার যে সকল ফ্রেরেন্ট থাকা শর্তে ও তারা কোন লাইক কমেন্ট করে না সে সকল আইডি আপনি চাইলে আপনার ফেসবুক ফ্রেরেন্ট থেকে ডিলিট করতে পারবেন।

আর ও পড়ুন,

কিভাবে Temporary edu mail তৈরি করবেন সেকেন্ডের ভিতর একেবারেই ফ্রীতে

আপনারা কিভাবে গোপনে ভিডিও রেকর্ডিং করবেন

দেখুন কিভাবে মোবাইল দিয়ে পাসপোর্ট সাইজের ছবি তৈরি করুন / how to make passport size photo from Android mobile!

কিভাবে আপনি আপনার ফেসবুক পেজ ভেরিফাই করবেন খুব সহজেই

আর তবে সকল ফ্রেরেন্ট আপনার ছবি বা যেকোনো ভিডিও বা পোস্টে লাইক কমেন্ট করে সেই সকল বন্ধুর সাথে আপনি আপনার ফেসবুক বন্ধু বানাতে পারেন। আর এতে করে আপনার ফেসবুক আইডিতে লাইক কমেন্ট বৃদ্ধি করতে পারবেন।তো বন্ধুরা আপনারা চাইলে এভাবেই আপনার ফেসবুকে লাইক কমেন্ট বৃদ্ধি করতে পারবেন খুবই সহজে।এই আর্টিকেল টি মনোযোগ দিয়ে পড়ার জন্য সবাই অনেক অনেক ধন্যবাদ।

আজকের মতো এখানেই শেষ করলাম খোদা হাফেজ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।