উইন্ডোজে কিভাবে বিনামূল্যে ইমো ডাউনলোড করবেন।

ডেস্কটপের জন্য ইমো একটি স্বতন্ত্র প্রোগ্রাম নয়, আপনাকে প্রথমে এটি প্লে বা অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করতে হবে।

ইমো ডাউনলোড পৃষ্ঠায় যেতে সাইডবারে ডাউনলোড বোতামে ক্লিক করুন।
আপনার সিস্টেমের জন্য ফাইলটি চয়ন করুন এবং এটি অবিলম্বে আপনার কম্পিউটারে ডাউনলোড করা হবে।

imo ডাউনলোড করুন ,

ডাউনলোড সম্পূর্ণ হওয়ার পরে, ইনস্টলেশন উইজার্ড শুরু করতে ফাইলটিতে ডাবল-ক্লিক করুন।
উইজার্ডের নির্দেশাবলী অনুসরণ করুন, এবং হয়ে গেলে Run Imo-এ ক্লিক করুন।
আপনার যদি imo মোবাইল অ্যাপ না থাকে তবে আপনাকে এখনই এটি ডাউনলোড করতে হবে।
আপনার পিসিতে আপনার সমস্ত বার্তা পেতে আপনার মোবাইল অ্যাপকে আপনার ডেস্কটপের সাথে সিঙ্ক্রোনাইজ করুন।

আরও জানুন

ইমো প্রোফাইল পিকচার কিভাবে অ্যাড এবং ডিলিট করবেন

কিভাবে মোবাইল ফোনে পে অ্যাকাউন্ট খুলবেন

ডিলিট হওয়া ফাইল ফিরিয়ে আনুন খুবই সহজে

কিভাবে imo আনইনস্টল করবেন,

আপনি যদি দেখেন যে আপনি imo বেশি ব্যবহার করেন না, আপনি এই সহজ পদক্ষেপগুলি অনুসরণ করে আপনার কম্পিউটার থেকে এটি সরাতে পারেন৷ আপনি এখনও নীচের যে কোনও বিনামূল্যের মেসেজিং অ্যাপ বিকল্পের মাধ্যমে বন্ধু এবং পরিবারের সাথে যোগাযোগ রাখতে পারেন।

আপনি imo না পাওয়া পর্যন্ত নিচে স্ক্রোল করুন এবং আনইনস্টল ক্লিক করুন।
কিভাবে Windows এ imo আনইনস্টল করতে হয় তার অ্যাপটিকে আনইনস্টল এবং পরিবর্তন করার জন্য বোতাম সহ imo মেসেঞ্জার বিভাগ দেখাচ্ছে

imo বৈশিষ্ট্য,

যদিও imo হোয়াটসঅ্যাপ বা ভাইবারের মতো জনপ্রিয় নয়, জনপ্রিয় মেসেজিং অ্যাপের লড়াইয়ে এটি নিজের জন্য একটি বিশেষ স্থান তৈরি করেছে। বার্তা পাঠানো এবং গ্রহণ করার পাশাপাশি, আপনি অন্যান্য imo ব্যবহারকারীদের বিনামূল্যে অডিও এবং ভিডিও কল করতে সক্ষম হবেন। আপনার কাছে একটি স্থিতিশীল এবং দ্রুত ইন্টারনেট সংযোগ থাকলে ভিডিও কল এবং ভয়েস কল উভয়ের জন্যই কলের মান খুবই ভালো।

আপনার বন্ধুরা এতে আছে বলেই হোক বা আপনি বিশেষ করে WhatsApp চান না – কারণ আপনি Facebook-কে বিশ্বাস করেন না – IMO হল আপনার জন্য সমাধান৷

ডেস্কটপ অ্যাপ সংযুক্ত থাকা সহজ করে তোলে,

আপনি যদি আপনার কম্পিউটার ব্যবহার করেন এবং সর্বশেষ বার্তাগুলির জন্য ক্রমাগত আপনার ফোন পরীক্ষা করতে না চান, তাহলে Imo ডেস্কটপ অ্যাপটি একটি দুর্দান্ত সমাধান। অন্যান্য কিছু মেসেজিং প্ল্যাটফর্মের বিপরীতে, ইমোর মাধ্যমে আপনি আপনার ডেস্কটপ থেকেও কল করতে পারেন।

শুধু বার্তা পাঠান,

বার্তা পাঠানো এবং কল করার পাশাপাশি, ইমো ফাইল ট্রান্সফার হল ফটো, নথি, পিডিএফ, যোগাযোগের তথ্য এবং আরও অনেক কিছু পাঠানোর একটি দুর্দান্ত উপায়। আপনি আপনার পরিচিতির সাথে ভাগ করার জন্য বিভিন্ন ইমোজি স্টিকারও খুঁজে পেতে পারেন, যাতে তারা জানে আপনি কেমন অনুভব করছেন৷

নিশ্চিত করুন যে আপনার বন্ধুরা ইমোতে আছে,

Imo এর সবচেয়ে বড় অসুবিধা হল আপনি শুধুমাত্র অন্য Imo ব্যবহারকারীদের মেসেজ করতে পারবেন। বিশ্বের কিছু অংশে অ্যাপটির জনপ্রিয়তা বৃদ্ধি পেলেও এটি হোয়াটসঅ্যাপ, ভাইবার এবং স্কাইপের মতো পরিচিত নয়।

imo এর বিনামূল্যে বিকল্প,

আপনার যদি imo বন্ধু না থাকে, আপনি সম্ভবত তাদের এই অ্যাপগুলির মধ্যে একটিতে পাবেন:

ইমো কি ফ্রি?

আপনি বিনামূল্যে ব্যবহার করতে পারেন imo! কোন লুকানো আপগ্রেড খরচ আছে!

ইমো কি নিরাপদ?

যখন এটি প্রথম মুক্তি পায়, তখন নিরাপত্তার দিক থেকে imo-এর ভালো খ্যাতি ছিল না। তারা তখন থেকে অ্যাপটি আপডেট করেছে এবং দুর্বলতাগুলি ঠিক করেছে। বর্তমানে, সমস্ত কল এবং বার্তাগুলিকে এনক্রিপ্ট করা হয়েছে যাতে তৃতীয় পক্ষের পাঠ্য পড়তে বা ভিডিও এবং ভয়েস কল শোনা থেকে বিরত থাকে৷

আমার দেশে ইমো হারাম আমি কি করব?

সংযুক্ত আরব আমিরাত এবং চীনের মতো কিছু দেশ আইএমও ব্যবহার নিষিদ্ধ করেছে। সঠিক VPN এর মাধ্যমে, আপনি এই সেন্সরশিপ এড়াতে পারেন এবং সারা বিশ্ব থেকে বন্ধু এবং পরিবারের সাথে সংযুক্ত থাকতে পারেন।

আমি কি সিম কার্ড ছাড়া imo ব্যবহার করতে পারি?

আপনার Imo অ্যাকাউন্ট যাচাই করার জন্য আপনার একটি সক্রিয় ফোনের প্রয়োজন হবে। একবার অ্যাকাউন্ট যাচাই হয়ে গেলে, আপনার আর একটি সক্রিয় সিমের প্রয়োজন নেই, তবে বার্তা এবং ফোন কলগুলি পাঠাতে এবং গ্রহণ করতে আপনার একটি ইন্টারনেট সংযোগের প্রয়োজন হবে।