একটি জাবরা এলিট 7 প্রো হল এমন এক ধরণের ইয়ারপিস যা আপনি সারাদিন পরবেন, কয়েক মিনিটের মধ্যে আপনি সংযুক্ত আছেন ভুলে যাবেন।টাকা,18,999

জাবরা এলিট 7 প্রো, জাবরা এলিট 7 প্রো মূল্য, জাবরা এলিট 7 প্রো জাবরা এলিট 7 প্রো পর্যালোচনা, জাবরা এলিট 7 প্রো সাউন্ড কোয়ালিটি, জাবরা এলিট 7 প্রো আপডেট, জাবরা এলিট 7 প্রো বৈশিষ্ট্য, জাবরা এলিট 7 প্রো স্পেস, জাবরা এলিট 7 প্রো স্পেসিফিকেশন, ওয়্যারলেস ইয়ারফোন জাবরা এলিট 7 প্রো একটি স্টাইলিশ কেস সহ আসে যা খুব সহজে ওয়্যারলেস চার্জ হয়।

জাবরা গুরুতর অডিও পণ্যগুলির ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ খেলোয়াড় হয়েছে যা বিনোদনের বাইরেও ব্যবহার করে। জাবরার জন্য এটি প্রায় যেন বিনোদনের উদ্দেশ্যে দুর্দান্ত অডিও গুণমান তারা যা করে তারই উপজাত। জাবরা থেকে সর্বশেষ, জাবরা এলিট 7 প্রো ওয়্যারলেস ইয়ারফোন একই বিভাগে পড়ে।

জাবরা এলিট 7 প্রো সাম্প্রতিক মাস গুলিতে আমি পরীক্ষা করেছি এমন সংস্থার অন্যান্য সত্যি কারের ওয়্যারলেস ইয়ারফোন গুলির মতো দেখতে এবং অনুভব করে। এটি একটি স্টাইলিশ কেস সহ আসে যা ওয়্যারলেস ভাবে খুব সহজেই চার্জ করে। ইয়ারপিস গুলি পুরোপুরি ফিট করে এবং যাদের আরও ভাল ফিট প্রয়োজন তাদের জন্য অতিরিক্ত সিলিকন টিপস সহ আসে৷

আরও পড়ুন

আপনি চাইলে আপনার নিজের নামে রিংটোন তৈরি করতে পারবেন

সকল সিমের কল লিস্ট বের করার নিয়ম দেখে নিন

ইমো প্রোফাইল পিকচার কিভাবে অ্যাড এবং ডিলিট করবেন

ফ্রি ওয়াইফাই ব্যবহারের সময় যেভাবে নিরাপদ থাকবেন

জাবরা এলিট 7 প্রো সক্রিয় নয়েজ ক্যানসেলেশন (ANC) এর সাথে আসে, কিন্তু ইয়ারফোন লাগানোর সাথে সাথে এটি আপনাকে শূন্য তার মধ্যে নিয়ে যায় এমন অফার দেয় না। একটি এয়ার পিউরিফায়ারের পাশে বসে আমি আশা কর ছিলাম যে এটি উড়িয়ে দেওয়া হবে আমি ইয়ারফোন লাগিয়ে ছিলাম, কিন্তু প্রভাব কিছুটা কম ছিল। কিন্তু আপনি যখন অ্যাপটি ব্যবহার করে ‘হিয়ার থ্রু’ মোডে স্যুইচ করেন তখন আপনি এই ইয়ারফোনের শক্তি লক্ষ্য করেন। তখনই আপনি স্বাভাবিক ভাবেই যতটা শুনতে পারেন তার চেয়ে অনেক বেশি — যেমন নিচের তলায় বাস্কেটবল কোর্টে আড্ডা, বা অন্য ব্লকের অ্যাপার্টমেন্টে কুকুরের ঘেউ ঘেউ। এলিট 7 প্রোতে ANC-এর প্রয়োজন এই বৈপরীত্য।

অডিওর গুণমানটিই আপনাকে অবিরাম কল থেকে বিরতি নিতে বাধ্য করে বিলি এলিশের ‘হ্যাপিয়ার দ্যান এভার’ শোনার জন্য শুধুমাত্র এটি উপলব্ধি করার জন্য যে ‘স্টেয়িং অ্যালাইভ’-এর স্থানিক অডিও সংস্করণ আপনার বর্তমান পরিস্থিতির জন্য আরও উপযুক্ত।

আমি পার্কার ধারে বসেছিলাম এবং১০ মিনিটের ব্যালেন্স
মেডিটেশন সেশন নিয়েছিলাম এবং এলিট 7 প্রো ছিল নিখুঁত সঙ্গী। কিন্তু ঢাকায় কাজ আটকে থাকার কারণে, আমি জাবরা অ্যাপের সাহায্যে রাজধানীর সাউন্ডস্কেপ চালু করতে পারি যাতে আমার প্রশান্তি ফিরে আসে, যদি এমন কিছু থাকে।

জাবরা এলিট 7 প্রো হল এমন এক ধরণের ইয়ারপিস যা আপনি সারাদিন পরবেন, কয়েক মিনিটের মধ্যে আপনি সংযুক্ত আছেন ভুলে যাবেন। তাই আপনি কল, কিছু ANC-চালিত নীরবতা, এবং আপনার কর্মদিবস পার করার জন্য সঙ্গীতের মধ্যে স্যুইচ করবেন। এবং আপনি যে জন্য এই ইয়ারফোনগুলি ব্যবহার করেন তার একটি গুরুত্বপূর্ণ অংশ হবে কল৷ এটি এমনও যেখানে এটি অডিও প্রোফাইল স্যুইচ করে এমন স্পষ্টতা অফার করে যা খুব কম ব্যক্তিগত অডিও ডিভাইস করতে পারে। একটি কলের সময় এটি এতটাই পরিষ্কার এবং স্বাভাবিক যে আপনি জুম কলের সময় আপনার সহকর্মীদের জল পান করতে শুনতে পারেন৷

এলিট 7 প্রো সহজাতভাবে আলেক্সার সাথে কাজ করে এবং আপনি তাকে আপনার প্রিয় গান বাজাতে বলতে পারেন বা আপনি যাচাই করতে চান এমন একটি সত্য তুলে ধরতে পারেন। ইয়ারফোন কেসে ফিরে না গিয়ে ব্যাটারিটি পূর্ণ, অতিরিক্ত-দীর্ঘ, কর্মদিবস কমপক্ষে নয় ঘন্টা স্থায়ী হতে পারে।

18,999 টাকায় জাবরা এলিট 7 প্রো হল একটি আসল প্রিমিয়াম ইয়ারফোন যারা কাজে মনোযোগ দিতে চান, ব্যবসায়িক কলে শুনতে চান এবং তাদের প্রিয় সঙ্গীতের সাথে বিরতি নিতে চান। হ্যাঁ, ANC একটু বেশি ওম্ফ প্যাক করতে পারে, কিন্তু এটি কোনোভাবেই আপনার অভিজ্ঞতাকে প্রভাবিত করবে না। আর্টিকেল টি ভালো লাগে শেয়ার করবেন।