আজকে আমি আপনাদের মাঝে আলোচনা করবো কিভাবে আপনারা অডিও ও ভিডিও গান রেকর্ড এর সাউন্ড ও কোয়ালিটি অনেক গুণ ভালো করে তুলবেন।আবার আপনি চাইলেই আপনার  Background Noise ও দূর করে  আপনি ক্লিয়ার ভয়েস ও পেতে পারেন ।আর আপনি চাইলে বেসুরের কন্ঠকের গান আপনি সুরেলা ও বানাতে পারবেন খুবই সহজে।

তো চলুন বন্ধুরা আজকের মতো শুরু করা যাক :

Downlod Link

সর্ব প্রথম আপনি আপনার মোবাইল ডিভাইস থেকে গুগল প্লে স্টোর থেকে আপনি এই Voloco App টি ডাউনলোড করে নিবেন।

আর ডাউনলোড করার পরে আপনি অ্যাপটি ওপেন করবেন।

তারপরে আপনি একটি  (+) প্লাস আইকন অপশন দেখতে পাবেন। আর আপনি সেখানে আপনি ক্লিক করবেন ।

আর এই অ্যাপটির মাধ্যমে আপনি অডিও এবং ভিডিও দুটারোই কাজ করতে পারবেন অতিসহজেই  ।

আর তাছাড়াও এই অ্যাপটি দিয়ে আপনাকে  সরাসরি রেকর্ড ও করতে হবে। তবে এই অ্যাপটিতে আপনি অনেক প্রকার ফিচার পাবেন । আর যা দিয়ে আপনি আপনার  প্রোফেশনাল টিউন গুলো এবং ভয়েস খুব সহজেই ইডিটর করতে পারবেন ।

আর যদি A to Z আয়ত্ব করতে পারবেন। তাহলে আপনার মোবাইল ফোনটিই  এখন প্রোফেশনাল স্টুডিও এর থেকে কম হবে না ।

আর যাই হোক এখন আপনি নিজে নিজে গান  রেকর্ড করতে গিয়ে আপনাকে কোন প্রকার বাড়তি কোন মিউজিক্যাল বা ইন্সট্রুমেন্ট লাগবে এখানে লাগবে না  কারণ আপনি এখানেই সব কিছু পেয়ে যাবেন। আর এখানে আপনি আপনার প্রয়োজন অনুযায়ী ও মনের মত সব Background Music পেয়ে যাবেন।

আর তাড়াছা আপনি চাইলেই আপনার মোবাইল ফোনের স্টোরেজের যে কোন গান কালেক্ট করে নিতে পারবেন।আপনার অডিও এবং  ভিডিও আরো নিখুঁতভাবে করতে হলে আপনাকে অবশ্যই অ্যাপটির খুঁটিনাটি ভালো ভাবে জানতে হবে । অ্যাপটি ব্যবহার করতে যে কোনো প্রকার সমস্যা হলে জানাবেন ।এখন মিউজিক্যাল ইন্সট্রুমেন্ট আর সুরেলা কন্ঠ ছাড়াই আপনি শুরু করতে পারেন নিজের মিউজিক অডিও ভিডিও । অ্যাপটি দিয়ে তৈরি করা ডেমো অডিও বা  ভিডিও দেখতে চাইলে পারবেন এই অ্যাপ টি দিয়ে ।