বর্তমান আমরা সবাই ইমু ব্যবহার করে থাকি,কারণ এটি একটি যোগাযোগের অন্যতম মাধ্যম। আর এর মাধ্যমে আমরা সহজেই যে কারো সাথে কথা বলতে পারি এবং ভিডিও, কল অডিও কল, চ্যাট ইত্যাদি  কাজে ব্যবহার করতে পারি। ইমো এমন একটি অ্যাপ যে অ্যাপস বর্তমান সবাই ব্যবহার করে থাকে। আর এটি একটি সামাজিক যোগাযোগের অন্যতম একটি মাধ্যম।ইমোর মাধ্যমে আমরা অডিও কল ও ভিডিও কল চ্যাট এর মাধ্যমে কথা বলতে পারি।

ইমো কম বেশি আমরা সবাই ব্যবহার করে থাকি কেনো না এই ইমোর মাধ্যমে আমরা অতি সহজেই সবার সাথে যোগাযোগ করতে পারি।তবে বাংলাদেশে ইমো ব্যবহার করে প্রায় প্রতিদিন ১৫ কোটি মানুষ ফ্রি কল, ভিডিও এবং তাদের  ছবি  আদান,প্রদান করে থাকে। আর সেজন্য ইমো একটি জনপ্রিয় অ্যাপস।আর আমরা অনেক সময় আমাদের ইমোর স্টোর গুলো ডিলিট করতে চাই কিন্তু সেটা আমরা অনেকেই পারি না।

আবার অনেকেই আছে যে friend of friend  এর story গুলো আছে আর সেগুলো আমরা ডিলিট করতে চাচ্ছি কিন্তু আমরা অনেকেই সেই   স্টোর গুলো ডিলিট করতে পারছিনা। তো চলুন আজকের মতো শুরু করা যাক কিভাবে আপনারা আপনাদের ইমোর স্টোর গুলো ডিলিট করবেন। আজকের এই পোস্টে আমি আপনাদের দেখাবো যে কিভাবে আপনারা আপনাদের ইমোর স্টোর গুলো খুবই সহজে রিমুভ করতে পারবেন। নিচে দেখানো হলো :

সর্বপ্রথম আপনি আপনার মোবাইল ফোনে যদি ইমো ইন্সটল করা থাকে তাহলো আপনি আপনার মোবাইল ফোন থেকে আপনার ইমো অ্যাপটি আনইন্সটল করে নিবেন তারপর আপনার ইমু যদি  আপডেট  না থাকে তাহলে আপনি আগে আপনার অ্যাপ টি আপডেট করে নিবেন ।

এরপর আপনি আপনার ইমু অ্যাপ টি ওপেন করবেন ।

অ্যাপ টি ওপেন করার পর আপনি আপনার ইমুর নিচে দেখতে পাবেন যে story গুলো সেগুলো বাম পাশে তান দিবেন আর এরপর আপনি সেখানে  settingsএ ক্লিক করবেন।

এরপর আপনি নিচে  দেখতে পাবেন যে  IGNORE STORIES FROM THESE PEOPLE এরপর আপনি নিচে আরও দুটি  অপশন দেখতে পাবেন আর সেখানে আপনি এই দুটি অপশনে ক্লিক করবেন তারপর আপনি ওপরে  Done এ ক্লিক্ল করবেন।

এরপর আপনার Imo story গুলো ডিলিট হয়ে যাবে ।