ইমো প্রোফাইল ইমো,

ফেসবুক, টুইটার, হোয়াটসঅ্যাপের মতো সমস্ত সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে প্রোফাইল পিকচার সেট করার বৈশিষ্ট্য রয়েছে। ইমো প্রোফাইল পিকচারও তার ব্যতিক্রম নয়। ফটো দেখে অন্যদের আপনার প্রোফাইল শনাক্ত করা। একটি ছবি কথা বলতে পারে।

হ্যাঁ, আপনি আপনার ইমো অ্যাকাউন্টের জন্য একটি প্রোফাইল পিকচার সেট করে আপনার বন্ধুদের কাছে আপনার মানসিকতা দেখাতে পারেন এবং এটি একটি গল্প হিসাবে শেয়ার করতে পারেন। সেট করা সেটিং অনুযায়ী আপনার বন্ধু এবং বন্ধুদের বন্ধুরা গল্প দেখতে পারে।প্রাথমিকভাবে, ডিফল্টরূপে প্রথমবারের মতো ছবি সেট করার আগে, আপনার নামের প্রথম অক্ষর একটি প্রোফাইল ফটো হিসাবে সেট করা হবে। একবার আপনি ইমোতে একটি ছবি যোগ করলে আপনার প্রোফাইল পিকচারটি সরানোর কোন বিকল্প নেই, তবে আপনি ছবিটি নতুন করে পরিবর্তন করতে পারেন।

আরও পড়ুন

সকল শিক্ষা বোর্ডের SSC রুটিন 2021 PDF ডাউনলোড (প্রকাশিত)

গুগল ড্রাইভের ডিলিট হয়ে যাওয়া ছবি ফিরিয়ে আনার উপায়

JAA লাইফস্টাইল লগইন এবং রেজিস্ট্রেশন

কিভাবে আপনি অন্য কারো ফোনের মেসেজ আপনার ফোনের আনবেন

ইমো প্রোফাইল ছবির বৈশিষ্ট্য,

আপনি ছবি তুলতে পারেন এবং তাত্ক্ষণিকভাবে তাদের একটি প্রোফাইল ছবি হিসাবে তৈরি করতে পারেন।
আপনি ফোনের মেমরি থেকে একটি বিদ্যমান ছবি নির্বাচন করতে পারেন।
আপনি প্রোফাইল ফটো শুধুমাত্র আপনার পরিচিতিদের দেখাতে সীমাবদ্ধ করতে পারেন।

ইমো প্রোফাইল পিকচার পরিবর্তন করার ধাপ,

১. ইমো অ্যাপটি চালু করুন: প্রধান মেনুতে ইমো আইকনটিতে ট্যাপ করে এটি করুন, এটি ইমো নামে লেখা একটি বুদবুদ বলে মনে হচ্ছে। এখন আপনাকে তিনটি মেনু দেখানো হবে, দুটি শীর্ষে এবং একটি নীচে।

২. তিন-লাইন মেনু খুলুন: নীচের বাম কোণে তিনটি লাইনের বিকল্পে আলতো চাপুন যা বিকল্পগুলির সংখ্যা নিয়ে আসে।

৩, সেটিংসে যান: সেটিংস বিকল্পটি নির্বাচন করুন এবং শীর্ষে প্রোফাইল ছবি দেখুন।

৪, সম্পাদনা বিকল্পটি নির্বাচন করুন: সম্পাদনা বিকল্পে আলতো চাপুন, যা প্রোফাইল ছবিতে পেন্সিলের মতো দেখাচ্ছে। আপনাকে দুটি বিকল্প দেখানো হবে, একটি হল একটি নতুন ছবি তোলা এবং অন্যটি ইতিমধ্যে তোলা ছবি নির্বাচন করার জন্য।
৫,ইমো প্রোফাইল ছবি

বিকল্পটি নির্বাচন করুন: একটি ছবি তুলতে হবে বা একটি বিদ্যমান ছবি নির্বাচন করতে হবে তা আলতো চাপুন।

৬,ইমো প্রোফাইল ছবি  তুলুন:

ছবি তোলার অপশনে ট্যাপ করুন, আপনাকে ক্যামেরা থেকে ফিড দেখানো হবে। সামনের ক্যামেরা নির্বাচন করুন এবং প্রোফাইল পিকচার সেট করতে ক্যাপচার ট্যাপ করুন।
৭, ইমো প্রোফাইল ছবি,

একটি বিদ্যমান ছবি নির্বাচন করুন: যদি আপনি বিদ্যমান ছবির বিকল্পটি বেছে নিচ্ছেন, আপনি ক্যামেরা রোল থেকে যেকোনো ছবি নির্বাচন করতে পারেন। ইমো প্রোফাইল ছবি এখন আপনি সফলভাবে ইমো প্রোফাইল পিকচার সেট করেছেন। ভূমিকায় বলা হয়েছে আপনি একটি আপলোড করা ছবি মুছে ফেলতে পারবেন না। আপনি শুধুমাত্র একটি নতুন ছবি আপলোড করে ছবি পরিবর্তন করতে পারেন। আপনি যতবার চান আপনার ফটো পরিবর্তন করতে পারেন।