বর্তমানে কম বেশি আমরা সবাই imo ব্যাবহার করে থাকি তবে ইমো হলো একটি জনপ্রিয় অ্যাপ।ইমো ব্যাবহার করে আমরা একজন আর একজনের সাথে খুব সহজে আমরা তাদের সাথে অডিও কল এবং ভিডিও কলের মাধ্যমে আমরা কথা বলতে পারি।তবে বেশি ভাগ প্রবাশিরা এই অ্যাপটি ব্যাবহার করেন।

কারণ তারা এই অ্যাপের মাধ্যমে কোনো প্রকার ঝামেলা ছাড়াই কথা বলতেম পারে।যে কোনো দেশের লোকের সাথে এই ইমো অ্যাপের মাধ্যমে কথা বলতে পারে। আর অনেকে দেখা যায় যে তারা অনেক গুলো বন্ধু মিলে তারা একটি গ্রুপ তৈরি করেন আর তারা এই গ্রুপের মাধ্যমে একে অপরের সাথে যোগাযোগ করে। গ্রুপে যখন আমরা একে অপরের সাথে কথা বলে থাকি তখন সেটা এই গ্রুপে যতোজনকে অ্যাড করা আছে সে গুলো সবাই দেখতে পাবে।এবং শুনতে পারবে এই গ্রুপের মাধ্যমে।

তবে আজ কে আমি আপনাদের ইমোর বেশি কিছু টিপস এর কথা বলবো।যার মধ্যে অন্যতম একটি টিপড হলো গ্রুপ করে কিভাবে আপনারা অডিও ভিডিও কল করবেন এছাড়াও আরো বেশি কিছু টিপস আছে যেগুলো আমি এই আরটিক্যালে শেয়ার করব। তবে ইমোর এই টিপস গুলো জানতে হলে সর্বোপ্রথম আপনাদের কে ইমো অ্যাপসটি ওপেন করতে হবে।আর যদি এই ইমো অ্যাপসটি আপনার ফোনে না থাকে তাহলে আপনি প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিবেন। তারপর অ্যাপটি ওপেন করুন।

এরপর আপনি আপনার নাম্বার দিয়ে ইমো ওপেন করবেন। তো চলুন তাহলে শুরু করা যাক কিভাবে আপনারা ইমোতে অডিও এবং ভিডিও কল করতে পারবেন

তার আপনি আপনার ইমো ওপেন করবেন তারপর আপনি  নিচে একটি অপশন দেখতে পাবেন আর আপনি সেখানে একটি প্লাস বাটন দেখতে পাবেন আর সেখানে ক্লিক করবেন  ।

তারপর আপনি আর একটি পেজ দেখতে পাবেন আর সেখানে আপনি Crate Group Chat অপশনে ক্লিক করবেন ।

এরপর আপনি আপনার ইমু তে যাকে যাকে অ্যাড করবেন আপনি ঠিক তার নামের পাশে ক্লিক করুন যেমন আমি চার জন কে নিয়ে একটি গ্রুপ তৈরি করেছি এরপর আপনি  তাদের কে সিলেট করার পর আপনি ওপরে আর ও দুটি অপশন দেখতে পাবেন আর সেখান থেকে আপনি Private অপশনে ক্লিক করবেন  এরপর আপনি নিচে গিয়ে তির চিহ্ন অপশনে ক্লিক করবেন ।

তারপর আপনি ইমু তে অডিও কল ও ভিডিও কলে কথা বলতে  পারবেন  ।

আর এখন আপনি আপনার ইমুতে অডিও ও ভিডিও কলে কথা বলতে পারবে আর সেজন্যই ইমু অ্যাপ টি এখন অনেক জনপ্রিয় একটি অ্যাপ।